ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

সাভার ইউএইচসি থেকে ৭ চিকিৎসককে বদলি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৩০, ২১ মে ২০১৮

সাভার ইউএইচসি থেকে ৭ চিকিৎসককে বদলি ও ওএসডি করা হয়েছে। সোমবার রাষ্ট্রপতির আদেশক্রমে উপসচিব রোকেয়া বেগম স্বাক্ষরিত এ প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়। শিশু বিভাগের জুনিয়র কনসালটেন্ট ডা. মো. ইব্রাহিম খলিলকে স্বাস্থ্য অধিদপ্তরে ওএসডি করে বরগুনা সদর হাসপাতালে সংযুক্ত করা হয়েছে বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়।

এছাড়া চর্ম ও যৌন বিশেষজ্ঞ ডা. ফারজানা আখতারকে মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে বদলি করা হয়। চক্ষু বিভাগের জুনিয়র কনসালটেন্ট ডা. রোকেয়া খাতুন ও ইএনটির জুনিয়র কনসালটেন্ট ডা. ছালেহ মোহাম্মদ হাছিবুল হাসানকে স্বাস্থ্য অধিদপ্তরে ওএসডি করে বরগুনা সদর হাসপাতালে সংযুক্ত করা হয়েছে।

গাইনি বিভাগের জুনিয়র কনসালটেন্ট ডা. ফারজানা মাকসুরাতকে ওএসডি করে খুলনার ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বদলি করা হয়েছে। সার্জারি বিভাগের জুনিয়র কনসালটেন্ট ডা. মুহাম্মদ সাঈদ মাহমুদকে বাগেরহাটের চিতলমারী উপজেলা কমপ্লেক্সে বদলি করা হয়। গাইনি বিভাগের জুনিয়র কনসালটেন্ট ডা. সীমা রানী দেবীকে নড়াইল জেলার লোহাগড়া উপজেলা কমপ্লেক্সে বদলি করা হয়েছে।

প্রজ্ঞাপনে আরও উল্লেখ করা হয়েছে, পদায়নকৃত কর্মকর্তারা আগাম ৩১ মের মধ্যে পদায়নকৃত কর্মস্থলে যোগদান করবেন, অন্যথায় আগামী ৩ জুন তারিখে তাৎক্ষণিক অবমুক্ত বলে গণ্য হবেন।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি