ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

সাভারে স্কুল ছাত্রের বস্তাবন্দী লাশ উদ্ধার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪৫, ১৬ আগস্ট ২০১৮

 সাভারে বংশী নদীর ভাগলপুর বালুঘাট এলাকা থেকে বস্তা ভর্তি ক্ষত-বিক্ষত এক স্কুল ছাত্রের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সাভার মডেল থানা পুলিশ বস্তা ভর্তি লাশটি উদ্ধার করে।

নিহত রোহান ইসলাম আবিদ (১০) সাভারের তালবাগ মহল্লার আফজাল হোসেনের ছেলে। সে স্থানীয় কিডস ইউনিভার্সিটি স্কুল অফ এক্সিলেন্সির পঞ্চম শ্রেণির ছাত্র।

একই ঘটনায় বাসা থেকে ডেকে নিয়ে তাকে হত্যার অভিযোগে তার দুই বন্ধুকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার সাভারের তালবাগ এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। 

এছাড়া আটককৃতরা হলো আবিদের বন্ধু গোলাম আজম ও রাহুল। তারা দুজনেই পাশ্ববর্তী শওকত মিয়ার বাড়ির ভাড়াটিয়া।

নিহতের বাবা আফজাল হোসেন বলেন, বুধবার দুপুরে শোক দিবসের অনুষ্ঠানে যাওয়ার কথা বলে আমার ছেলেকে বাসা থেকে ডেকে নিয়ে যায় রাহুল (১২), গোলাম আজম (১৪), রহিমসহ (১৩) কয়েকজন ছেলে। এরপর সে আর সারাদিনে বাসায় ফেরেনি।

পরে বিভিন্ন স্থানে খোজাখুজির পর বৃহস্পতিবার সকালে ভাগলপুর বালুঘাট থেকে বস্তা ভর্তি আবিদের লাশ দেখতে পায় স্থানীয়রা। এরপর তারা সাভার মডেল থানা পুলিশকে সংবাদ দিলে পুলিশ পানি থেকে লাশটি উদ্ধার করেন। এদিকে প্রতিবেশী শওকতের দোতলা বাড়ির ছাদ থেকে আবিদের বালু মাখা প্যান্ট পাওয়া গেছে বলে জানানো হয়েছে।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) এনামুলক হক বলেন, নিহতের মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় দুই জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। আটককৃতরা কিশোর হওয়ায় আদালতের নির্দেশে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

 

এমএইচ/ এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি