ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সাভারে ৯ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:০১, ১৮ মে ২০১৮ | আপডেট: ১২:০১, ১৮ মে ২০১৮

চাকরির সুবাদে  পোশাকশ্রমিক বাবা-মা  প্রতিদিনের মতো বৃহস্পতিবার রাতেও কারখানায় কাজে ব্যস্ত ছিলেন। এ সুযোগে ফাঁকা বাসায় তাদের ৯ বছরের মেয়েকে ধর্ষণ করে পালিয়েছে এমন অভিযোগ উঠছে এক প্রতিবেশী বিরুদ্ধে।

গত বৃহস্পতিবার রাতে রাজধানীর সাভারের হেমায়েতপুরের জাদুরচর এলাকার আনুর বাড়িতে এ ধর্ষণের ঘটনা ঘটে। এলাকাবাসী জানান, ধর্ষণের শিকার শিশুটি বাবা-মায়ের সঙ্গে হেমায়েতপুরের একটি বাড়িতে ভাড়া থাকে।

ধর্ষণের শিকার শিশুটি স্থানীয় জাদুরচর এলাকায় ব্র্যাক স্কুলে তৃতীয় শ্রেণিতে পড়ে। তার গ্রামের বাড়ি দিনাজপুর জেলার চিরিরবন্দর থানার খোসনা গ্রামে।

বৃহস্পতিবার রাতে শিশুটির বাবা-মা পোশাক কারখানায় কাজে ব্যস্ত ছিল। এ সুযোগে ওই বাড়ির অন্য ভাড়াটিয়া ভ্যানচালক শামিম শিশুটিকে নিজের ঘরে নিয়ে মুখ চেপে ধরে ধর্ষণ করে। এ সময় শিশুটির চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে এলে ধর্ষক শামিম পালিয়ে যায়।

পরে খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ শিশুটিকে উদ্ধার করে রাতেই সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার-ওসিসিতে পাঠানো হয়।

সাভার মডেল থানার ওসি মোহসিনুল কাদির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলা করা হযেছে। ধর্ষণকারীকে আটক করার চেষ্টা চলছে।

 টিআর/এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি