ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

সামনে এলেন সৌদি যুবরাজ!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৫৯, ২৩ মে ২০১৮

অবশেষে নানা জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে যুবরাজ মোহাম্মদ বিন সালমানের ছবি প্রকাশ করেছে সৌদি রাজপরিবার। বুধবার রাষ্ট্রীয় বার্তা সংস্থা সৌদি প্রেস এজেন্সি (এসপিএ) কয়েকটি ছবি প্রকাশ করে জানায়, মঙ্গলবার মন্ত্রিসভার  বৈঠকে যোগ দিয়েছিলেন মোহাম্মদ বিন সালমান।

ছবিতে দেখা যাচ্ছে, বাদশাহ সালমান বিন আব্দুল আজিজের পাশে মন্ত্রিসভার বৈঠকে অন্যদের সাথে রয়েছেন বিন সালমানও। রাজপরিবার বলছে এটি গতকাল মঙ্গলবারের ছবি।

গত ২১ এপ্রিল সৌদি রাজপ্রাসাদের খুবই নিকটবর্তী এলাকায় গোলাগুলির আওয়াজ শোনা যাওয়ার পর গত এক মাসে বিন সালমানকে প্রকাশ্যে দেখা যায়নি। ইরান এবং রাশিয়ার বিভিন্ন সংবাদমাধ্যম সূত্রে নানা গুজব ছড়াতে থাকে। কোনো কোনো খবরে দাবি করা হয় গুলিবিদ্ধ অবস্থায় মারা গেছেন সৌদি যুবরাজ।

বুধবার তাঁর ছবি প্রকাশ করলেও গত এক মাস বিন সালমান কোথায় কী অবস্থায় ছিলেন সে সম্পর্কে কিছুই বলা হয়নি। সৌদি রাজপরিবারের বরাত দিয়ে ‘ডেইলি পাকিস্তান’ জানিয়েছিল, সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমান সুস্থ ও নিরাপদে আছেন। তিনি ওই সময় মিসরে অবকাশ যাপন করছেন বলে জানিয়েছিল সংবাদ মাধ্যমটি।

প্রতিবেদনে আরও উল্লেখ করা হয়েছিল, মিসরের প্রেসিডেন্ট আবদেল ফাত্তাহ আল সিসির বিশেষ আমন্ত্রণে সৌদি যুবরাজ সপরিবারে সেখানে গিয়েছেন এবং তার সঙ্গে আবুধাবি ও বাহরাইনের নেতারাও রয়েছেন।

কেআই/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি