ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

সামি-হাসিন সংঘাতের আসল রহস্য ফাঁস!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৫৬, ১৯ মার্চ ২০১৮ | আপডেট: ২৩:২৬, ১৯ মার্চ ২০১৮

ভারতীয় ক্রিকেট দলের পেসার মুহাম্মদ সামির বিরুদ্ধে অনেকগুলো অভিযোগ দাঁড় করিয়েছেন তার স্ত্রী হাসিন জাহান। ম্যাচ গড়াপেটা, অনৈতিক সম্পর্ক, স্ত্রীকে মারপিটসহ ভাইকে দিয়ে স্ত্রীকে ধর্ষণের মতো নানা অভিযোগেো তোলেন হাসিন। আর হাসিনের বিরুদ্ধে পাল্টা অভিযোগ আনেন। সামি বলেছেন বিয়ের আগে হাসিন জাহান তার আগের বিয়ের কথা গোপন করেছিলেন। এমনকি আগের ঘরে দুই সন্তান থাকলেও তাও গোপন করেছিলেন হাসিন জাহান। দুজনের অভিযোগ পাল্টা অভিযোগ নিয়ে তদন্তও হচ্ছে।

সামি-হাসিনের এই দাম্পত্য-যুদ্ধের কারণ নিয়ে ভারতীয় পত্রপত্রিকায় ভিন্ন কারণ প্রকাশ করা হয়েছে। সেখানে বলা হয়েছে, পরকীয়া কিংবা অবৈধ সম্পর্ক নয়, আসল কারণ লুকিয়ে অন্য। সামির আত্মীয়স্বজনদের জিজ্ঞাসাবাদ করে চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে। 

সামির বহুদিনের ইচ্ছে ছিল একটি স্পোর্টস একাডেমি চালু করার। সেই উদ্দেশ্যে সামি উত্তরপ্রদেশের আমরোহার আলি নগর গ্রামে একটি ফার্ম হাউসও কিনেছিলেন। তবে উত্তরপ্রদেশে সামির ফার্ম হাউস কেনাকে ভালোভাবে নেননি হাসিন। তার ইচ্ছা ছিল হাসিনের বাবার বাড়ির এলাকায় সামি সম্পত্তি গড়ে তুলুক। কিন্তু আলি নগরে ফার্ম হাউস কেনায় হাসিনের সেই স্বপ্ন ভেঙে যেতে বসেছে। এ নিয়ে দুজনের মধ্যে দূরত্ব তৈরি হয়।  

সামি আলি নগরে প্রায় ৬০ একর জমি কিনেছিলেন। সেই জমির বর্তমান অর্থমূল্য প্রায় ১২ থেকে ১৫ কোটি টাকা। সামি সেই ফার্ম হাউস স্ত্রী হাসিনের নামেই রেখেছিলেন। যদিও সেই জমির আইনি অধিকার ছিল না হাসিনের। জমি কেনাকে কেন্দ্র করেই সামি-হাসিনের সমস্যার সূত্রপাত। 

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি