ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

সাম্প্রদায়িক সম্প্রীতির শহর গড়ার প্রতিশ্রুতি মঞ্জুর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫৯, ২৬ এপ্রিল ২০১৮

খুলনাকে সাম্প্রদায়িক সম্প্রীতির নগরী গড়ার প্রত্যয় ব্যক্ত করে নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু। আজ বৃহস্পতিবার সকালে ১৯ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন তিনি।
বেলা ১১টায় মহানগরীর কেডি ঘোষ রোডস্থ দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি এ ইশতেহার ঘোষণা করেন।
তার ইশতেহারে অন্যান্য প্রতিশ্রুতির মধ্যে রয়েছে- নাগরিক মর্যাদা ও সম্মান সংরক্ষণ এবং গুণীজন সম্মাননা, জলবায়ু পরিবর্তনজনিত পরিস্থিতি মোকাবেলায় খুলনাকে সহনশীল শহর হিসেবে গড়ে তোলা, নাগরিক পরিকল্পনার প্রবর্তন, সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহ্য সংরক্ষণ, শিশু-বয়স্ক ও প্রতিবন্ধী সহায়ক পরিকল্পনা, ক্রীড়া বিনোদন ও শরীর চর্চার সুযোগ সৃষ্টি, ভেজালমুক্ত বিশুদ্ধ খাদ্য সরবরাহ, মহানগরীর সড়ক উন্নয়ন ও বর্জ্য-বৃষ্টির পানি নিষ্কাশন, শিক্ষা ব্যবস্থার উন্নয়ন, খালিশপুর শিল্পাঞ্চল পুনরুজ্জীবনের পদক্ষেপ এবং শিল্প-কলকারখানা স্থাপনে সহযোগিতা প্রদান।
এ সময় উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও খুলনায় নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক গয়েশ্বর চন্দ্র রায়, সমন্বয়কারী জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট শফিকুল আলম মনা, ২০ দলের সমন্বয় কমিটির সদস্য সচিব জামায়াতের সহকারী সেক্রেটারি অ্যাডভোকেট শাহ আলম, মহানগর বিএনপির সিনিয়র সহসভাপতি সাহারুজ্জামান মোর্তুজা, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমির এজাজ খান, সাবেক এমপি কাজী সেকেন্দার আলী ডালিম, খেলাফত মজলিসের কেন্দ্রীয় নায়েবে আমীর মাওলানা সাখাওয়াত হোসেন, বিএনপির নির্বাচন পরিচালনা মিডিয়া কমিটির আহ্বায়ক অধ্যক্ষ তারিকুল ইসলাম ও সদস্য সচিব এহতেশামুল হক শাওন।
এর আগে বুধবার জলাবদ্ধতামুক্ত আধুনিক পরিচ্ছন্ন নগর গড়তে এবং সর্বাধিক নাগরিক সুবিধা ও সেবার লক্ষ্যে ৩১ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী তালুকদার আব্দুল খালেক।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি