ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

সালমানের সঙ্গে ফের সম্পর্ক নিয়ে যা বললেন ক্যাটরিনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৩৩, ২০ সেপ্টেম্বর ২০১৭ | আপডেট: ১৪:০১, ২১ সেপ্টেম্বর ২০১৭

সালমান-ক্যাটরিনার গভীর প্রেমের বিষয়টি কার না জানা। বেশ কয়েক বছর চুটিয়ে প্রেম করে বিচ্ছেদ হয়ে যায় তাদের। বিচ্ছেদের পর দুজনের মুখ দেখাদেখিও প্রায় বন্ধ হয়ে যায়।


সম্পর্ক ভেঙ্গে যাওয়ার কয়েক বছরের মাথায় আবার তা জোড়া লাগার বিষয়টি নিয়ে বেশ আলোচনা হচ্ছে বলিপাড়ায়। ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির শুটিং এখন তার করছেন একসঙ্গে। আর এ ছবিতে কাজ করতে গিয়ে আরও ঘনিষ্ঠতা বাড়ে সালমান-কাটরিনা। এরইমধ্যে ক্যাটরিনা সালমানের সঙ্গে তার বেশ কিছু ঘনিষ্ঠ ছবি শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।


আর সম্প্রতি একটি পার্টিতে সালমানের সঙ্গে নিজের সম্পর্কের কথা মিডিয়াকে বলতে গিয়ে আবেগী হয়ে পড়লেন ক্যাটরিনা। এ সময় সালমানকে নিজের বেষ্ট ফ্রেন্ড বলেও মিডিয়াকে জানান তিনি।


সালমানের সঙ্গে আপনার সম্পর্ক কি জোড়া লাগছে কিনা এমন প্রশ্নের উত্তরে ক্যাটরিনা বলেন, সালমান আমার অনেক ভালো বন্ধু। একটা সময় আমাদের সম্পর্ক ছিল। তবে এখন আমরা ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিটি করতে গিয়ে আরও ভালো বন্ধু হয়ে গেছি। বলতে পারেন বেস্ট ফ্রেন্ড। এ সময় চোখ ছলছল করতে থাকে ক্যাটের।


আবেগী কণ্ঠে বলিউডের আবেদনময়ী এ নায়িকা বলেন, আপনারা যে সম্পর্কের জোড়া লাগার কথা বলছেন সেটা সম্পর্কে কিছু বলতে পারছি না। তবে আমরা একে অপরকে সময় দিচ্ছি। বোঝার চেষ্টা করছি। যদি সেরকম কোনো সিদ্ধান্ত আমরা নিই অবশ্যই আপনাদের জানাবো।  
সূত্র : জিনিউজ।
//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি