ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

সিইসিকে কম কথা বলার পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:১৩, ১৭ অক্টোবর ২০১৭ | আপডেট: ১০:০৯, ১৮ অক্টোবর ২০১৭

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নুরুল হুদাকে কম কথা বলার পরামর্শ দিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি বলেন, আপনারা রেফারি, আপনাদের কাজ সুষ্ঠুভাবে নির্বাচন পরিচালনা করা আপনারা সেটাই করুন  মঙ্গলবার জাতীয় বক্ষব্যাধি ইনস্টিটিউট হাসপাতালের একটি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন

প্রধান নির্বাচন কমিশনারকে উদ্দেশ্য করে নাসিম বলেন, এটা (সিইসি)একটা সাংবিধানিক পোস্ট। আপনারা কথা কম বলেন। কথা বলার জন্য পলিটিশিয়ানরা আছে। তিনি বলেন, সব দল যাতে নির্বাচনে আসে আওয়ামী লীগের পক্ষ থেকে সিইসিকে সে কথাই বলব।

বিএনপিকে উদ্দেশ্য করে নাসিম বলেন, খেলার মাঠে আপনারা না খেললে আমরা ওয়াকওভার পেয়ে যাব। আমরা একবার ওয়াকওভার পেয়েছি। তাই বলব মাঠ ছেড়ে চলে না যাওয়ার জন্য। জনগণের ওপর বাকিটা ছেড়ে দিয়ে নির্বাচনে আসেন।

অনুষ্ঠানে উপস্থিত চিকিৎসকদের তিনি বলেন, রোহিঙ্গাদের আশ্রয় দেওয়ায় প্রধানমন্ত্রীকে লন্ডনের সাংবাদিকরা মাদার অব হিউম্যানিটি বলেছে। আমি আশা করব আপনারাও এখানকার রোগীদের মমতা দিয়ে চিকিৎসা করবেন।

উল্লেখ্য, গত ১৫ অক্টোবর মতবিনিময় সভায় প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানকে বহুদলীয় গণতন্ত্রের পুনঃপ্রতিষ্ঠাতা হিসেবে মন্তব্য করেন। তার এ মন্তব্যের পর থেকে রাজনৈতিক অঙ্গন ও সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক আলোচনা-সমালোচনা শুরু হয়।

 

আর/এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি