ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

সিটি নির্বাচন সুষ্ঠু করতে আইনশৃঙ্খলা বাহিনীকে নির্দেশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩১, ১৬ জুলাই ২০১৮

সিটি নির্বাচন অবাধ ও সুষ্ঠুভাবে সম্পন্ন করতে আইনশৃঙ্খলা বাহিনীকে নির্দেশ দিয়েছেন নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার।  

বরিশালে নির্বাচন নিয়ে মতবিনিময় সভায় তিনি এ নির্দেশ দেন। এদিকে তিন সিটিতে প্রচার-প্রচারণার সপ্তম দিনেও পরস্পরের বিরুদ্ধে নানা অভিযোগ এনেছেন মেয়র প্রার্থীরা।

সিটি নির্বাচন সামনে রেখে বরিশাল সার্কিট হাউজে ইসির কর্মকর্তা ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সঙ্গে মতবিনিময় করেন নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার।    

নির্বাচন সংশ্লিষ্ট সবাইকে নিরপেক্ষভাবে দায়িত্ব পালনের নির্দেশ দিয়ে তিনি বলেন, যেকোনো ধরনের অনিয়মের বিরুদ্ধে ইসি জিরো টলারেন্স নীতিতে রয়েছে। 

এদিকে উৎসবের আমেজ তিনি সিটিতে প্রচার-প্রচারণা চালাচ্ছে প্রার্থীরা। সপ্তম দিনে বরিশালে আদালত পাড়া ও ফজলুল হক এভিনিউ এলাকায় গণসংযোগ করেন আওয়ামী লীগের প্রার্থী সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

আর বিএনপি মেয়র প্রার্থী মজিবর রহমান সরোওয়ার প্রচার-প্রচারণা চালান নগরীর কাশিপুর ও গড়িয়ারপাড়ে।

রাজশাহী নগরীর ১৩ নম্বর ওয়ার্ডে গণসংযোগ করেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী খায়রুজ্জামান লিটন।

১০ ও ১১ নম্বর ওয়ার্ডে প্রচার চালান বিএনপির প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবল। তিনি প্রতিপক্ষের বিরুদ্ধে আচরণ বিধি ভঙ্গের অভিযোগ আনেন।

সিলেটে বারুতখানা, জেলরোড ও লালবাজার এলাকায় গণ-সংযোগ করে জয়ের ব্যাপারে আশাবাদ প্রকাশ করেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী।

কুমারপাড়া ও আদালতপাড়ায় গণসংযোগে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ধানের শীষে ভোট চান বিএনপির মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী।

ভিডিও:   

এসি 

  


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি