ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

সিটি নির্বাচনে বিএনপির প্রার্থী তালিকা চূড়ান্ত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫৩, ২২ জুন ২০১৮

রাজশাহী, বরিশাল ও সিলেট সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে দলীয় প্রার্থী তালিকা চূড়ান্ত করেছে বিএনপি। তবে প্রার্থীদের আনুষ্ঠানিক ঘোষণা এখনও দেয়নি বিএনপি। বৃহস্পতিবার রাতে দলের মনোনয়ন বোর্ড তিন সিটি নির্বাচনের প্রার্থী তালিকা চূড়ান্ত করে।

জানা গেছে, রাজশাহীতে বর্তমান মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল আর সিলেটে বর্তমান মেয়র আরিফুল হক চৌধুরীর হাতে ধানের শীষ দেওয়া হবে। অপরদিকে, নিজে প্রার্থী হতে আগ্রহী না হলেও খুলনার নজরুল ইসলাম মঞ্জুর মতো বরিশালের মজিবর রহমান সরোয়ারকে দলের পক্ষ থেকে ডেকে এনে ধানের শীষের প্রার্থী করা হচ্ছে।

সিলেটে মেয়র প্রার্থী বাছাই নিয়ে অনেকটা সমস্যায় পড়ে মনোনয়ন বোর্ড। তারা বর্তমান মেয়র আরিফুল হক চৌধুরীকে মনোনয়ন দিতে চায়। কিন্তু অন্য যে পাঁচ প্রার্থী মনোনয়ন চাচ্ছেন তারা সবাই আরিফুল হকের বিরুদ্ধে কথা বলেছেন সাক্ষাৎকারে। তার বিরুদ্ধে অভিযোগ, তিনি এখন আর বিএনপির কেউ না।

বরিশালে মেয়র পদে প্রার্থী হওয়ার জন্য নয়জন দলীয় মনোনয়ন ফর্ম কেনেন। তাদের মধ্যে মজিবর রহমান সরোয়ার ছিলেন না। ওই নয়জন প্রথমে ১০ হাজার টাকায় ফর্ম কিনে পরে ২৫ হাজার টাকা জামানত দেন। ৩৫ হাজার টাকা খরচ করে তাদের প্রাপ্তি গুলশানে মনোনয়ন বোর্ডের সামনে সাক্ষাতের সুযোগ। এতেই অনেক সন্তুষ্ট তারা। 

আরকে// এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি