ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

সিটির কাছে ৪ গোলে হারল রিয়াল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫৩, ২৭ জুলাই ২০১৭ | আপডেট: ২২:২১, ২৭ জুলাই ২০১৭

লস অ্যাঞ্জেলেসে বৃহস্পতিবার ম্যানচেস্টার সিটি চার গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদকে। শেষ মুহূর্তে সান্ত্বনার গোলে ব্যবধান কমালেও শেষ পর্যন্ত ৪-১ গোলে হারতে হয় জিনেদিন জিদানের দলকে।

খেলায় গোলশূন্য প্রথমার্ধ শেষেও বোঝা যায়নি এমন গোলের বন্যা বইয়ে দেবেন পেপ গার্দিওলার শিষ্যরা। ৫২ মিনিটে নিকোলাস ওটামেন্ডি গোলের পর থেকে সিটি যেন পথ চিনে যায়। ৫৯ মিনিটে রাহিম স্টার্লিং, ৬৭ মিনিটে জন স্টোনস, ৮১ মিনিটে ব্রাহিম ডিয়াজ গোল করেন সিটির পক্ষে। ৯০ মিনিটে এক গোল শোধ করেন অস্কার।

এ ম্যাচে ছিলেন না ক্রিস্টিয়ানো রোনালদো না থাকলেও জিদান বেশ শক্তিশালী দলই গড়েছিলেন। জিদান গোলপোস্টের নিচে নাভাস, রক্ষণে কারভাহাল, মার্সেলো, ভারান, নাচো, মাঝমাঠে কাসেমিরো, মডরিচ, কোভাচিচ, আক্রমণে বেনজেমা, বেল, ইসকোকে নামান। অবশ্য ৬২ মিনিটে একাদশের নয়জনকে বদলে ফেলেন জিদান। রিয়াল তখন পিছিয়ে ছিল ২-০ গোলে। এ নিয়ে
ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপের দুটি ম্যাচেই হারল রিয়াল মাদ্রিদ।
প্রথম ম্যাচে ইউনাইটেডের কাছে ২-০ গোলে হেরে যাওয়ার পর আজকের জয় সিটিকে দারুণ আত্মবিশ্বাস জোগাবে। ম্যাচ শেষে গার্দিওলাকে বেশ তৃপ্তও দেখাল। বার্সেলোনার কোচ থাকার সময় অবশ্য রিয়ালকে ৫-০ আর ৬-২ গোলে হারানোর অভিজ্ঞতা ছিল তাঁর।

আর/ডব্লিউএন

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি