ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

সিডি চয়েসের ঈদ আয়োজন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪৪, ১৯ আগস্ট ২০১৮

ঈদ উপলক্ষে প্রতিষ্ঠিত শিল্পীদের পাশাপাশি নতুন মেধাবী শিল্পীদের একক গান ও মিউজিক ভিডিও প্রকাশ করেছে সঙ্গীত প্রযোজনা প্রতিষ্ঠান সিডি চয়েস।

গানের মধ্যে রয়েছে- কাজী শুভর একক গান ‘দেখলে বাঁচি নইলে মরি’ ও ‘যাইও না বন্ধু’, ‘দুনিয়া’, শহীদের একক গান ‘বঙ্গবন্ধুর সৈনিক’, শেখ মিলনের কণ্ঠে একক গান ‘পিতা’, মিলন, ইমরান ও কাজী শুভর মিক্সড অ্যালবাম ‘মিলন হল এতদিনে’, রেহানের একক গান ‘ভালো থাকব’, সাফায়াতের একক ‘লিখব কী যে’ ও ‘জেনে শুনে’, মতিয়ার রহমানের একক গান ‘তুমি জাতির পিতা’ ও মিনারের কণ্ঠে একক গান ‘কিছুু’।

মিউজিক ভিডিওর মধ্যে রয়েছে কুমার বিশ্বজিতের একক গান ‘বৃষ্টি এলেই আসো তুমি’, তানভীর ইমনের ‘অজানায়’, মাহতিম সাকিবের ‘মন বোঝে না’, কাজী শুভ ও স্বরলিপির কণ্ঠে ডুয়েট ‘দিল দিওয়ানা’, মিলনের ‘হেব্বি রোমান্টিক’, মিফতাহ জামানের ‘আমি রবো নিরবে’, তাহসিন আহমেদ ও টুম্পা খানের ডুয়েট ‘অনুভূতির দেয়াল’, আদিত্য রায়হানের ‘বলো না’, হাফিজ নূর ও নওশীনের ডুয়েট ‘কাজল দীঘি’।

এ ছাড়াও সিডি চয়েসের ব্যানারে গত কয়েকটি ঈদে নতুন নাটক প্রকাশ হয়ে আসছে। এ ধারাবাহিকতা এবারও থাকছে বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির কর্ণধার জহিরুল ইসলাম সোহেল।

ঈদ আয়োজন প্রসঙ্গে তিনি বলেন, ‘আমরা বরাবরই চেষ্টা করি প্রতিষ্ঠিতদের পাশাপাশি নতুনদেরও সুযোগ দিতে। সেটি এবারও রয়েছে। বেশ কয়েকজন মেধাবী শিল্পী আছেন এবারের আয়োজনে। পাশাপাশি কয়েকটি নাটকও থাকছে। গান এবং নাটক দুটোই দর্শক-শ্রোতাদের ভালো লাগবে বলে আমার বিশ্বাস।’
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি