ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

সিন্দাবাদের সঙ্গে যুক্ত হলো মাই আউটসোর্সিং

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০৮, ২২ ফেব্রুয়ারি ২০১৮

অফিসের নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র পৌঁছে দিতে মাই আউটসোর্সিং লিমিটেডের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে সিন্দাবাদ ডট কম। এ উপলক্ষ্যে সম্প্রতি দেশের অন্যতম বৃহৎ বিজনেস প্রোসেস আউটসোর্সিং (বিপিও) কোম্পানি মাই আউটসোর্সিং লিমিটেডের সাথে দেশের প্রথম বি টু বি অনলাইন শপ সিন্দাবাদ ডট কমের মধ্যে এক দ্বিপক্ষীয় চুক্তি স্বাক্ষরিত হয়।

অফিসের নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র অফিসেই পৌঁছে দেওয়ার জন্য সম্প্রতি সিন্দাবাদ ডট কম –কে তাদের একমাত্র সরবরাহকারী প্রতিষ্ঠান হিসেবে নিযুক্ত করে মাই আউটসোর্সিং।

সিন্দাবাদ ডট কম দেশের প্রথম বি টু বি অনলাইন শপ, যেখান থেকে অফিস, ফ্যাক্টরি বা যেকোনো ব্যবসায়িক প্রতিষ্ঠান তাদের নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি খুব সহজে এবং ঝামেলামুক্ত ভাবে কিনতে পারে। সব অর্ডার সঠিক সময়ে অফিস এবং ফ্যাক্টরিতে পৌঁছে দেওয়ার কাজটি করে সিন্দাবাদ ডট কম।

প্রতিষ্ঠান দুইটির মধ্যে হওয়া এই চুক্তির বিষয়ে এক বিবৃতিতে সিন্দাবাদ ডট কম এর সহ প্রতিষ্ঠাতা জীশান কিংশুক হক বলেন, “মাই আউটসোর্সিং লিমিটেড-এর প্রতিদিনের প্রয়োজনীয় জিনিসপত্র কেনাকাটার ঝামেলা থেকে মুক্তি দিবে সিন্দাবাদ ডট কম। এখন থেকে তারা অফিসে বসেই প্রয়োজনীয় সব জিনিসপত্র পেয়ে যাবেন এবং এক্ষেত্রে তাদের ৮-১০% সাশ্রয়ও হবে।”

মাই আউটসোর্সিং লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ তানজিরুল বাশার বলেন, “প্রতিনিয়ত আমরা আমাদের মূল ব্যবসার উন্নয়নের চেষ্টা করে চলেছি। এর জন্য প্রতিদিনের অফিস কার্যক্রম নিয়মিত গতিতে চালাতে পারা অত্যন্ত গুরুত্বপূর্ণ। কিন্তু এতজন কর্মীর অফিসে প্রতিদিনের জিনিসপত্র কেনাকাটা করা ঝামেলাপূর্ণ। এক্ষেত্রে সিন্দাবাদ ডট কম এক জায়গায় কম খরচে, অনলাইনে কেনাকাটা করার সহজ উপায়।”

জিরো গ্র্যাভিটি ভেঞ্চার্স লিমিটেড এর পক্ষে জীশান কিংশুক হক এবং মাই আউটসোর্সিং লিমিটেড এর পক্ষে তানজেরুল বাশার ঐ চুক্তিতে স্বাক্ষর করেন।

সম্প্রতি, অনেক প্রতিষ্ঠান অফিসের নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র কেনার ঝামেলা থেকে মুক্তি পেতে অনলাইনে কেনাকাটা করছে। দেশের অন্যতম বিপিও কোম্পানি মাই আউটসোর্সিং লিমিটেড-এর মতো আরও অনেক প্রতিষ্ঠানই অনলাইনে কেনাকাটা করার এই সুবিধা উপভোগ করবে বলে আশা করা যাচ্ছে।

//সংবাদ বিজ্ঞপ্তি//

//এস এইচ এস// এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি