ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

সিরাজগঞ্জে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০৮, ১৭ আগস্ট ২০১৭ | আপডেট: ১৭:৩২, ১৮ আগস্ট ২০১৭

বন্যার পানিতে ডুবে সিরাজগঞ্জের বেলকুচিতে নিরব (৬) ও হযরত আলী (৮) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার রাজাপুর ইউনিয়নের নাগগাঁতি ও দৌলতপুর ইউনিয়নের বউড়া গ্রামে এ ঘটনা ঘটে।

বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক সাখাওয়াত হোসেন বন্যার পানিতে দুই শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত নিরব উপজেলার রাজাপুর ইউনিয়নের নাগগাঁতি গ্রামের আব্দুল আউয়ালের ছেলে ও হযরত আলী দৌলতপুর ইউনিয়নের বউড়া গ্রামের জহুরুল ইসলামের ছেলে।

রাজাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোনিয়া আকন্দ এ তথ্য নিশ্চিত করে জানান, বাড়ির পাশেই অন্যান্য শিশুদের সঙ্গে খেলছিল শিশু নিরব। খেলার এক পর্যায়ে বন্যার পানিতে সে ডুবে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লাজুক বিশ্বাস জানান, শিশু হযরত আলী বাড়ির পাশেই খেলছিল। এক পর্যায়ে সবার অজান্তে সে বাড়ির পাশের বন্যার পানিতে ডুবে যায়। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও পায়নি। কিছুক্ষণ পর পানিতে শিশুটি ভেসে ওঠে। খবর পেয়ে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আরকে/ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি