ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

সিরাজগঞ্জের দুপক্ষের সংঘর্ষে নারীসহ আহত ১০

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:০৬, ২০ নভেম্বর ২০১৭ | আপডেট: ১৮:০৮, ২০ নভেম্বর ২০১৭

মাদ্রাসার কমিটি গঠনকে কেন্দ্র করে সিরাজগঞ্জ সদর উপজেলার বহুলীতে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে নারীসহ অন্তত ১০ জন আহত হয়েছে। এসময় দুটি বাড়িতে হামলার ঘটনা ঘটে। সোমবার বেলা ১২টার দিকে সদর উপজেলার বহুলী ইউনিয়নের হরিনাহাটা দাখিল মহিলা মাদ্রাসা এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আহতদের মধ্যে আকতার হোসেন (৩৮), তার স্ত্রী তাসলিমা খাতুনকে (৩২) সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া হারুন অর রশিদ মাস্টার (৬৪) ও তার ছেলে সাজ্জাদ হোসেন (৩২), সেরাজ শেখ (৩৩) আখের আলীকে (৫০), বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে।
পুলিশ ও এলাকাবাসীরা বলেন, বহুলী ইউনিয়নের হরিনাহাটা দাখিল মহিলা মাদ্রাসার পরিচালনা কমিটি গঠন নিয়ে হরিনা হাটা উত্তরপাড়া ও হরিনাহাটা ডুমুর মুছা গ্রামের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিলো। এরই জেরধরে সোমবার উভয়ের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বাধে। সংঘর্ষে ধাওয়া পাল্টা ধাওয়া ও ইট পাটকেল নিক্ষেপে উভয় পক্ষের নারীসহ অন্তত ১০ জন আহত হয়।
এসময় দুটি বাড়িতে হামলার ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) রফিকুল ইসলাম বলেন, মাদ্রাসার কমিটি গঠন নিয়ে দুপক্ষের মধ্যে উত্তেজনার এক পর্যায়ে সংঘর্ষ বাধে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি