ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

সিলেট থেকে ফ্লাইট পরিচালনা করবে এয়ার এশিয়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:১৩, ২৬ এপ্রিল ২০১৮

সিলেট-মালয়েশিয়া রুটে ফ্লাইট পরিচালনা করবে বিশ্বের জনপ্রিয় এয়ারলাইন্স এয়ার এশিয়া। এজন্য সিলেটে এয়ার এশিয়ার প্যাসেঞ্জার সেলস এজেন্ট অফিস (পিএসএ) চালু করা হয়েছে। বর্তমানে ঢাকা-কুয়ালালামপুর রুটে ফ্লাইট পরিচালনা করছে এয়ারলাইন্সটি। বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় এয়ারলাইন্সটি।

এ প্রসঙ্গে বাংলাদেশে এয়ার এশিয়ার জেনারেল সেলস এজেন্ট (জিএসএ) প্রতিষ্ঠান টোটাল এয়ার সার্ভিস লিমিটেডের চেয়ারম্যান কেএম মুজিবুল হক বলেন, বাংলাদেশ এভিয়েশন খাতে এগিয়ে যাচ্ছে। এয়ার এশিয়া বাংলাদেশে যাত্রী সেবা বৃদ্ধির জন্য আন্তরিক। কার্যযক্রম বৃদ্ধির সম্ভ্যবতা যাচাইয়ের জন্য এয়ার এশিয়ার এক্সিকিউটিভ চেয়ারম্যান দাতুক কামারুদিন মিরানুন বাংলাদেশ সফর করেছেন। তিনি সিলেটের জেল রোড এলাকার আনন্দ টাওয়ারে এয়ার এশিয়ার সিলেট প্যাসেঞ্জার সেলস এজেন্ট অফিস (পিএসএ) গত রোববার উদ্বোধন করেছেন।
সিলেট অফিস উদ্বোধনের জন্য এয়ারএশিয়ার এক্সিকিউটিভ চেয়ারম্যান দাতুক কামারুদিন মিরানুন পরিবারসহ নিজস্ব জেট বিমানে মালয়েশিয়া থেকে সরাসরি সিলেটের ওসমানী আর্ন্তাজাতিক বিমানবন্দরে পৌছান। সিলেট অফিস উদ্বোধনের আগে তিনি হজরত শাহাজালাল (রহ.)-এর মাজার জিয়ারত করেন।
সিলেট প্যাসেঞ্জার সেলস এজেন্ট অফিস উদ্বোধনী আনুষ্ঠানে দাতুক কামারুদিন মিরানুন বলেন, বাংলাদেশে এয়ার এশিয়ার ব্যবসা সফল ভাবে পরিচালিত হচ্ছে। এর পরিধি আরও বাড়ানোর সুযোগ রয়েছে। ইতিমধ্যে আমি চট্টগ্রাম এবং সিলেট সফর করেছি। এই দুইনগর থেকে এয়ার এশিয়ার ফ্লাইট চালুর সম্ভবনা যাচাই করেছি। বিশেষ করে মালয়েশিয়া সিলেট ফ্লাইট আগামী দিনে চালুর পরিকল্পনা করছি।
অনুষ্ঠানে এয়ার এশিয়া বাংলাদেশের জিএসএ টোটাল এয়ার সার্ভিসের চেয়ারম্যান কে এম মজিবুল হক ও সিইও মোরশেদুল আলম চাকলাদার উপস্থিত ছিলেন। এয়ার এশিয়ার সিলেট এজেন্ট অফিসের দায়িত্ব পেয়েছেন সিলেট চেম্বার অব কর্মাস অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি খন্দকার সিপার আহমদ।
উল্লেখ্য, এয়ারএশিয়া এশিয়া প্যাসিফিক জুড়ে ১৩০টি গন্তব্যে ফ্লাইট পরিচালনা করছে। ২০০১ সালে অপারেশন শুরু করার পর ৪০০ মিলিয়ন যাত্রী পরিবহন করেছে। সংবাদ বিজ্ঞপ্তি।

আর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি