ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

সিলেটকে হারিয়ে কুমিল্লার জয়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৩১, ৬ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ২৩:০১, ৬ ডিসেম্বর ২০১৭

টানা তিন ম্যাচ জিতে এবারের বিপিএল শুরু করেছিল সিলেট সিক্সার্স আর গ্রুপ পর্ব শেষে সেই দলটিই বাদ পড়ে গেল প্লে অফের লড়াই থেকে। প্রথম পর্বে ঘরের মাঠে ঢাকা-কুমিল্লার মতো দলগুলোকে উড়িয়ে দেয় নাসির হোসেনরা। তবে দ্বিতীয় পর্ব শুরু হতেই বিবর্ণ হতে থাকেন দলটি। ঢাকা ও চট্টগ্রামের দ্বিতীয় ও তৃতীয় পর্বে একটিও জয় পায়নি সিলেট।

বুধবার সন্ধায় সিলেটকে ২৫ রানে হারিয়ে দিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। কুমিল্লার দেয়া ১৭১ রানের জবাবে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১৪৫ রান করে। সিলেটের হয়ে সর্বোচ্চ রান করেন সাব্বির রহমান। ২০ বলে চার বাউন্ডারি ও এক ওভার বাউন্ডারির সুবাদে তিনি করেন ৩১ রান। সিলেটের দ্বিতীয় সর্বোচ্চ করেছেন ক্যারিবীয় রিক্রুট আন্দ্রে ফ্লেচার ২৫ রান। বাবর আজমের ব্যাট থেকে আসে ২০টি রান, মোহাম্মদ শরিফ করেন ১৪ রান। এছাড়া সিলেটের আর কোনো ব্যাটসম্যান দুই অংকের ঘরে পৌঁছাতে পারেননি।

কুমিল্লার বোলারদের মধ্যে গ্রায়েম ক্রেমার একাই তিনটি উইকেট নেন আর মেহেদী হাসান ও হাসান আলি নেন দু’টি করে উইকেট। এর আগে লিটন কুমার দাসের ঝড়ো ব্যাটিংয়ের ওপর ভর করে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটে ১৭০ রান সংগ্রহ করে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। লিটন ৪৩ বলে ৬ চার আর ৩ ছক্কায় ৬৫ রানের দুর্দান্ত এক ইনিংস খেলেন।

 

আর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি