ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

সিলেটে ছাত্রলীগ কর্মী খুন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:১৬, ৮ জানুয়ারি ২০১৮ | আপডেট: ০০:১৮, ৮ জানুয়ারি ২০১৮

সিলেট মহানগরের টিলাগড়ে আভ্যন্তরীণ কোন্দলে খুন হলেন এক ছাত্রলীগ কর্মী। রোববার রাত পৌনে নয়টার দিকে প্রতিপক্ষ গ্রুপের হামলায়  তানিম খান (২৫) নামের ছাত্রলীগ কর্মী খুন হন। রাত সাড়ে ৯টার দিকে গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেলে কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে।

নিহত ছাত্রলীগ কর্মী তানিম খান সিলেট সরকারি কলেজের  বিএ পাস কোর্সের ২য় বর্ষের শিক্ষার্থী। তার বাড়ি সিলেটের ওসমানীনগর উপজেলায়। তিনি সিলেট নগরের একটি মেস বাসায় ভাড়া থাকতেন। নিহত তানিম জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট রঞ্জিত সরকারের অনুসারী।

তামিমের মৃত্যু নিয়ে শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার হোসেন গণমাধ্যমকে জানান, ``তানিমকে আধিপত্য বিস্তারের জের ধরেই হত্যা করা হয়েছে।পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে কারা তাকে হত্যা করেছে। ধারালো অস্ত্র দিয়ে গলায় আঘাত করার কারণে তানিমের মৃত্যু হয়েছে।``

প্রত্যক্ষদর্শীরা জানায়, রোববার রাত পৌনে নয়টার দিকে টিলাগড় রাজমহলের কাছে বসে আড্ডা দিচ্ছিল রঞ্জিত গ্রুপের কর্মীরা। এসময় সিটি করপোরেশনের কাউন্সিলর আজাদ গ্রুপের অনুসারীরা রঞ্জিত গ্রুপের কর্মীদের ধাওয়া করে। ওই সময় পয়েন্টে দাঁড়িয়ে ছিলেন তানিম। প্রতিপক্ষের ছাত্রলীগ কর্মীরা তার উপর অতর্কিত হামলা করে পালিয়ে যায়। পরে এলাকাবাসী সেখান থেকে তাকে উদ্ধার করে ওসমানী হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

 

কেআই/ টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি