ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সুন্দরীদের মাঝে নাবিলা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৫৬, ২৩ ফেব্রুয়ারি ২০১৮ | আপডেট: ১১:০৩, ২৩ ফেব্রুয়ারি ২০১৮

সবারই পছন্দের এবং পরিচিত তারকা নাবিলা। তাকে এখন সবাই চেনে। ‘আয়নাবাজি’ সিনেমা তাকে এ খ্যাতি এনে দিয়েছে। ক্যারিয়ারের প্রথম কাজই তাকে এই সৌভাগ্য এনে দেয়। একটি মাত্র চলচ্চিত্রের পর আর নতুন কোনো চলচ্চিত্রে দেখা যায়নি এই তারকাকে। এদিকে গত ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস উপলক্ষে মিজানুর রহমান আরিয়ানের ‘সংসার’ শীর্ষক একটি নাটকে তাকে দেখা গেছে নতুন ভাবে। নাটকটিতে অভিনয় করে বেশ প্রশংসা কুড়িয়েছেন তিনি। ভক্ত ও সহকর্মীদের কাছ থেকে সাড়াও পাচ্ছেন অনেক। ইউটিউবে নাটকটি ইতিমধ্যে দেখা হয়েছে দেড় মিলিয়নেরও (দেড় লাখ) বেশি। নতুন এই কাজটি নিয়ে নাবিলাও বেশ উচ্ছ্বসিত।

এদিকে নাবিলা নিয়মিত উপস্থাপনা করছেন। যদিও উপস্থাপনা দিয়েই তিনি দর্শকের কাছে বেশি পরিচিত হয়ে উঠেছেন। নাবিলা ভক্তদের জন্য এবার অন্য রকম একটি চমক রয়েছে।

এ বিষয়ে নাবিলা জানান, প্রথমবারের মতো তিনি ‘চ্যানেল আই প্রেজেন্ট লাক্স সুপার স্টার’ উপস্থাপনা করছেন। চলতি মাসের প্রথম সপ্তাহ থেকে তিনি এই অনুষ্ঠানের উপস্থাপনা শুরু করেছেন। এটি নিয়ে নাবিলা আরও বেশ উচ্ছ্বসিত।

তিনি বলেন, ‘সুন্দরীদের মাঝে নিজেকে আবিষ্কার করতে পেরে ভালো লাগছে। আসছে মার্চ মাস থেকে এটি প্রচার হবে। ‘দেখিয়ে দাও, অদেখা তোমায়’ এই স্লোগানে এবারের প্রতিযোগিতা হচ্ছে। প্রতি বছরই এই প্রতিযোগিতা থেকে আমরা সুন্দরীদের পেয়ে থাকি। এবারো আমরা সে সব সুন্দরীকে পাবো যাদের দিকে তাকিয়ে আছে বাংলাদেশ।

এদিকে নাবিলা দু’বাংলার জনপ্রিয় সংগীতশিল্পী অনুপম রায়ের ‘বাংলাদেশের মেয়ে’ শিরোনামের একটি গানের মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন। তার সঙ্গে মিউজিক ভিডিওতে অনুপমকেও দেখা যাবে। সম্প্রতি গানটির ট্রেইলার প্রকাশ হয়েছে। এটি নির্মাণ করেছেন শাহরিয়ার পলক।

এটি প্রসঙ্গে নাবিলা বলেন, ‘অনুপম আমাদের দু’বাংলাতে বেশ জনপ্রিয়। নতুন প্রজন্মের মধ্যে তার অন্য রকম গ্রহণযোগ্যতা রয়েছে। মিউজিক ভিডিওর গল্পটি অনেক সুন্দর। এরইমধ্যে ট্রেইলারটির জন্য সবার কাছ থেকে বেশ প্রশংসা পাচ্ছি। আশা করছি গান ও মিউজিক ভিডিও দর্শক-শ্রোতাদের ভালো লাগবে। তবে এই মিউজিক ভিডিওটি আমার প্রথম এবং হয়তো এটি শেষ।’

উল্লেখ্য, আগামী এপ্রিলে বিয়েবন্ধনে আবদ্ধ হচ্ছেন এই মডেল, অভিনেত্রী ও উপস্থাপিকা। গেল বছরের শেষ দিন তিনি বিয়ের সংবাদটি জানান। বর্তমানে ব্যস্ততার পাশাপাশি তিনি বিয়ের জন্যও প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি