ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

‘সুস্থ আছেন খালেদা জিয়া’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪৫, ৭ এপ্রিল ২০১৮ | আপডেট: ১৯:৫৩, ৭ এপ্রিল ২০১৮

বিএনপির চেয়ারপাসন খালেদা জিয়া আপাত সুস্থ আছেন। আগামীকাল রোববার তার স্বাস্থ্য পরীক্ষার রিপোর্ট হাতে পেলে আমরা তার অবস্থার বিষয়ে বিস্তারিত জানা যাবে বলে জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) পরিচালক ব্রি. জে. আব্দুল্লাহ আল হারুন।

তিনি বলেন, আপাতদৃষ্টিতে দেখেছি তিনি (খালেদা জিয়া) ভালো আছেন। আমাদের এখানে তার কয়েকটি এক্সরে করানো হয়েছে। এ বিষয়ে আগামীকাল বিস্তারিত জানাতে পারবো।

হারুন আরও বলেন, তিনি চেয়েছিলেন তার সঙ্গে তার ব্যক্তিগত চিকিৎসক থাকুক, আমরা সে ব্যবস্থা করে দিয়েছি। এর আগে শনিবার বেলা সাড়ে ১১টার দিকে কারাগার থেকে বিএসএমএমইউ-এ নেওয়া হয় খালেদা জিয়াকে। দুপুরে তাকে হাসপাতাল থেকে ফের কারাগারের নিয়ে যাওয়া হয়।

এরপরই বেগম জিয়ার স্বাস্থ্য পরীক্ষার বিষয়ে সংবাদ সম্মেলনে আসেন বিএসএমএমইউ পরিচালক।

শনিবার সকাল থেকেই গুঞ্জন ছিল খালেদা জিয়াকে স্বাস্থ্য পরীক্ষার জন্য বিএসএমএমইউ-এ নেওয়া হতে পারে। তবে এ বিষয়ে নিশ্চিত করে কিছু জানা যাচ্ছিল না।

এর আগে শুক্রবার খালেদা জিয়ার সঙ্গে দেখা করে বিএনপি মহাসচিব বলেছিলেন, খালেদা জিয়ার স্বাস্থ্যের অবস্থা বেশি ভালো নয় তবে তার মনোবল শক্ত রয়েছে।

খালেদা জিয়ার চিকিৎসা তার ব্যক্তিগত চিকিৎককে দিয়ে করানোর দাবিও জানান তিনি।

দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে গত ৮ ফেব্রুয়ারি ৫ বছরের কারাদণ্ড দেন আদালত। পুরান ঢাকার বকশীবাজারে স্থাপিত বিশেষ আদালতের বিচারক ড. আখতারুজ্জামান জিয়া এ রায় দেন।

মামলার রায় ঘোষণার পর খালেদা জিয়াকে নাজিমউদ্দিন রোডে পুরনো কেন্দ্রীয় কারাগারে নেওয়া হয়। সেদিন থেকে খালেদা জিয়া কারাগারে আছেন।

টিআর/এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি