ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

সেতু মন্ত্রণালয়ে ১ম শ্রেণীর চাকরি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:০৪, ১৮ ফেব্রুয়ারি ২০১৮ | আপডেট: ১৮:০৮, ১৮ ফেব্রুয়ারি ২০১৮

জনবল নেবে সেতু বিভাগ। সরকারের সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের অধীন এ বিভাগে বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের রাজস্বভুক্ত চার পদে মোট ছয়জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহ আর যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন এসব পদে।

যেসব পদে নিয়োগ

অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (সিভিল) : এ পদে নিয়োগ পাবেন তিনজন। স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন।

অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর : দ্বিতীয় শ্রেণির সম্মানসহ দ্বিতীয় শ্রেণির স্নাতক ডিগ্রিধারী কিংবা এমবিএ ডিগ্রিধারী প্রার্থীদের জন্য এ পদটি।

অ্যাসিস্ট্যান্ট মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার : কম্পিউটার, ইলেকট্রিক্যাল কিংবা ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি ডিগ্রিধারী প্রার্থীরা আবেদন করতে পারবেন এ পদে। তবে স্ট্যান্ডার্ড অ্যাপটিচুড টেস্টে অবশ্যই উত্তীর্ণ হতে হবে।

প্রটোকল-কাম পাবলিক রিলেশন্স অফিসার : দ্বিতীয় শ্রেণির সম্মানসহ দ্বিতীয় শ্রেণির মাস্টার্স বা সমমান ডিগ্রিধারী প্রার্থীদের জন্য এ পদ। তবে গণযোগাযোগ বিষয়ে সংশ্নিষ্ট ডিগ্রিধারীদের দেওয়া হবে অগ্রাধিকার।

বয়সসীমা
যে কোনো পদে আবেদনের ক্ষেত্রে প্রার্থীর বয়স হতে হবে অনূর্ধ্ব ৩০ বছর।


বেতন-ভাতা
চূড়ান্ত নিয়োগ প্রাপ্তরা বেতন পাবেন ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা স্কেলে।

যেভাবে আবেদন

বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের ওয়েবসাইটের [www.bba.gov.bd] eRecruitment menu-এর মাধ্যমে অনলাইনে আবেদন করতে হবে। আবেদনের সব নিয়ম, শর্ত ও নিয়োগ বিজ্ঞপ্তিটি দেওয়া আছে সেতু কর্তৃপক্ষের ওয়েবসাইটে।


আবেদনের সময়সীমা
এরইমধ্যে আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গেছে। আবেদনের শেষ তারিখ ৮ মার্চ।

সূত্র : দৈনিক সমকাল ১৭ ফেব্রুয়ারি।
/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি