ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

সেনাপ্রধানের বাবা আর নেই

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:০৪, ২৪ জানুয়ারি ২০১৮

পারিবারিক অনুষ্ঠানে বাবার সঙ্গে সেনাপ্রধান শফিউল হক ও ডিএনসিসির সাবেক মেয়র আনিসুল হক। ফাইল ছবি

পারিবারিক অনুষ্ঠানে বাবার সঙ্গে সেনাপ্রধান শফিউল হক ও ডিএনসিসির সাবেক মেয়র আনিসুল হক। ফাইল ছবি

বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান আবু বেলাল মোহাম্মদ শফিউল হক ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) প্রয়াত মেয়র আনিসুল হকের বাবা শরিফুল হক ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৫ বছর। আজ বেলা সোয়া ১১টার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) তার মৃত্যু হয়।
প্রয়াত মেয়র আনিসুল হকের সাবেক একান্ত সহকারী এ এস এম মিজানুর রহমান গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।
মিজানুর রহমান বলেন, বার্ধক্যজনিত কারণে শরিফুল হককে গত সপ্তাহে সিএমএইচে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। দাফনের বিষয়ে পারিবারিকভাবে সিদ্ধান্ত নেওয়া হবে।
জানা গেছে, প্রয়াত মেয়র আনিসুল হকের বাসায় ছিলেন তার বাবা শরিফুল হক। আনিসুল হক লন্ডনে চিকিৎসাধীন থাকাবস্থায় তার বনানীর বাসা থেকে আরেক ছেলে সেনাপ্রধানের সেনানিবাসের বাসায় উঠেন শরিফুল হক।
এর আগে, গত ৩০ নভেম্বর লন্ডনে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সেনাপ্রধানের ভাই ডিএনসিসির সাবেক মেয়র আনিসুল হক। ভাইয়ের মৃত্যুর ৫৪ দিনের মাথায় বাবা হারালেন সেনাপ্রধান।
সেনাপ্রধানের বাবার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী কার্যালয়ের প্রেস উইং থেকে পাঠানো এক শোকবার্তায় শেখ হাসিনা শোক প্রকাশ করেছেন। প্রধানমন্ত্রী মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
এছাড়া সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এক শোকবার্তায় মরহুমের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান এবং তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।
/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি