ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

সেন্সরে জমা পড়েছে আলমগীরের স্বপ্ন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:০০, ১৮ জানুয়ারি ২০১৮

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়ক আলমগীরের নির্মিত সিনেমা ‘একটি সিনেমার গল্প’ সেন্সরবোর্ডে জমা দেওয়া হয়েছে। গত সোমবার সন্ধ্যায় সিনেমাটি জমা দেওয়া হয়।

নায়ক আলমগীরের লেখা গল্প ও প্রযোজনায় নির্মাণ করা হয়েছে চলচ্চিত্রটি। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আলমগীর, চম্পা, ঋতুপর্ণা, আরিফিন শুভ, সৈয়দ হাসান ইমাম, সাদেক বাচ্চু, সাবেরী আলম, ওয়াহিদা মল্লিক জলিসহ আরও অনেকে। চলচ্চিত্রটি সম্পাদনা করেছেন তৌহিদ হাসান চৌধুরী। এই চলচ্চিত্রের মধ্যদিয়েই একজন সংগীত পরিচালক হিসেবে অভিষেক হতে যাচ্ছে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন গায়িকা রুনা লায়লার। তার সুর সংগীতে এই চলচ্চিত্রে প্লে-ব্যাক করেছেন আঁখি আলমগীর।

চলচ্চিত্রটি সেন্সর বোর্ডে জমা দেয়ার পর আলমগীর বলেন, ‘আমি বাস্তবতাকে কল্পনা ও স্বপ্নের চাদরে ঢেকে দিয়েছি। আমার সম্পূর্ণ আবেগ দিয়ে চলচ্চিত্রটি নির্মাণ করেছি। এই চলচ্চিত্রটি নিয়ে স্বপ্ন অনেক। এখন বাকিটুকু নির্ভর করছে দর্শকের ওপর। তবে আমি খুব আশাবাদী চলচ্চিত্রটি নিয়ে।’

আলমগীর জানান, এখনো তিনি চলচ্চিত্রটি মুক্তির কোনো দিন-ক্ষণ ঠিক করেননি। তবে আশা রাখছেন পহেলা বৈশাখে এটি মুক্তি দেয়ার। সেই সময়েও যদি না হয় তাহলে পহেলা বৈশাখের খুব কাছাকাছি সময়েই ‘একটি সিনেমার গল্প’ মুক্তি দেয়া হবে।

চিত্রনায়ক আলমগীরের নিজস্ব প্রযোজনা সংস্থা আইকন এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত হয়েছে সিনেমাটি।

উল্লেখ্য, অভিনেতা আলমগীর ১৯৮৬ সালে ‘নিষ্পাপ’ চলচ্চিত্র নির্মাণের মধ্যদিয়ে একজন চলচ্চিত্র পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি