ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

সোমবার সালমাদের সংবর্ধনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:০১, ১০ জুন ২০১৮ | আপডেট: ২৩:২১, ১০ জুন ২০১৮

মালয়েশিয়ায় কিনরারা ওভাল ক্রিকেট অ্যাকাডেমিতে শ্বাসরুদ্ধকর ফাইনালে ভারতকে হারিয়ে রোববার এশিয়া কাপ শিরোপা জিতেছে বাংলাদেশের মেয়েরা। তাদের এই অর্জনে উৎসবের আমেজ সারা দেশে। দেশের ক্রিকেটকে অন্য এক উচ্চতায় নিয়ে যাওয়া সালমা খাতুনরা ফিরছেন সোমবার। দেশে পৌঁছেই বোর্ডের কাছে সংবর্ধনা পাবেন তারা।

ছয়বারের চ্যাম্পিয়নদের হারানো বাংলাদেশের ক্রিকেটাররা ইউএস বাংলা বিএস৩১৬ বিমানে করে বিকাল ৫টা ৫০ মিনিটে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামবেন। বাংলাদেশ ক্রিকেট বোর্ড এক বিজ্ঞপ্তিতে এ খবর নিশ্চিত করেছে।

অবশ্য বিমানবন্দরে সংবর্ধনা দেওয়া হবে না সালমা-রুমানাদের। সোমবার বিকেল ৩টা থেকে বিসিবির সভা হবে সোনারগাঁও হোটেলের বলরুমে। সেখানেই বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন ও পরিচালকরা সালমাদের জন্য অপেক্ষা করবেন। সংবর্ধনা নিতে বাংলাদেশের ক্রিকেটাররা বিমানবন্দর থেকে সোজা সোনারগাঁও হোটেলে চলে যাবেন।

রোববার শিরোপা জয়ের পর সালমাদের জন্য পুরস্কারের ঘোষণা দেয়নি বোর্ড। তাদের জন্য আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানেই আর্থিক পুরস্কারের ঘোষণা আসতে পারে বলে জানিয়েছে বিসিবি সূত্র। একই সঙ্গে স্পন্সর কোম্পানি রবির কাছ থেকেও পুরস্কারের ঘোষণা আসবে পারে।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি