ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সোশ্যাল মিডিয়ায় শুভশ্রীর ভিডিও ভাইরাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:২২, ১৮ জুন ২০১৮

শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তিনি এমন এক অভিনেত্রী যার সব আপডেট পেতে সারাক্ষণ স্মার্টফোনে চোখ রেখে বসে থাকে নেটিজেনেরা। ফেসবুক থেকে শুরু করে ইনস্টাগ্রাম, ট্যুইটার, কোথায় কখন কী পোস্ট করছেন সেসবের জন্যও সর্বক্ষণ প্রস্তুত সাইবারবাসী। নায়িকা একটা আপডেট করলেই সঙ্গে সঙ্গে তার নোটিফিকেশন পৌঁছে যায় ফ্যানেদের কাছে।

সম্প্রতি শুভশ্রীর একটি মজার ভিডিও ভাইরাল হয়ে গেছে। যা দেখলে হাসতে হাসতে মাটিতে লুটিয়ে পড়তে হবে। একটি অ্যাপের মাধ্যমে ভিডিও বানিয়ে পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে। ভিডিওতে তিনি ছাড়াও জয়ী নামক এক অভিনেত্রী এবং অভিনেতা রুদ্রনীল ঘোষও রয়েছেন। একটি হাস্যকর গানের ভিডিও করে পাগলের মতো নেচে ভিডিওটি আপলোড করেন।

সেই ভিডিওটির ক্যাপশনে লিখেছেন টাইমপাস। কমেন্ট সেকশনে প্রত্যেকেই ভিডিওটি দেখে বেশ মজা পেয়েছেন। আর তার উত্তরে সবাই মন্তব্য লিখে জানিয়েছেন।

গানটা তো মজার ছিলই সঙ্গে তাদের নাচের স্টেপ গানের থেকেও বেশি মজার। আরেকটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে। যেখানে অভিনেত্রী এবং জয়ী ‘ঢল গ্যায়া দিন হো গয়ি রাত’ গানেও লিপ মিলিয়েছেন একসঙ্গে৷ সেই ভিডিও এখন রীতিমত ভাইরাল। নায়িকার এই টাইমপাস সকলের বেশ পছন্দ হয়েছে৷ ভক্তরা ঠিক করে নিয়েছেন এইভাবে তারাও ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করবেন।

সূত্র : কলকাতা টুইন্টিফোর

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি