ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সৌদিতে সড়ক দুর্ঘটনায় ছয় বাংলাদেশি নিহত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৫৪, ৩০ জুলাই ২০১৭ | আপডেট: ২১:২৯, ৪ আগস্ট ২০১৭

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ছয় জনে দাঁড়িয়েছে। নিহত ছয়জনই বাংলাদেশি নাগরিকি। বৃহস্পতিবার দেশটির পূর্বাঞ্চলীয় শহর দাম্মামের হারাজাত নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে চারজন রাজবাড়ী ও দুই জন ফরিদপুরে বলে জানিয়েছেন রিয়াদ দূতাবাসের লেবার কাউন্সিল সরোয়ার আলম।

নিহতরা হলেন রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার আহেদ ব্যাপারীর ছেলে ইরশাদ ব্যাপারী (২৮) ও হুমায়ুন ব্যাপারী (২৫), নাছির মাতব্বর পাড়ার ওসমান খানের ছেলে কুব্বাত খান (২৫) এবং সহের মন্ডলের ছেলে মিরাজ মন্ডল (২২)। বাকি দুইজন ফরিদপুরের শহীদ ও ইদ্রিস।

নিহতেরা সবাই সৌদি আরবের দাম্মাম শহর থেকে একটু দূরেই কাজ করতেন। গত বৃহস্পতিবার সৌদি সময় রাত ৩টার কাজের খোঁজে দাম্মা থেকে রিয়াদ যাওয়র পথে দাম্মাম শহরের কাছে বাস ও প্রাইভেটকারের সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। এ সময় গাড়িতে থাকা কয়েকজন ঘটনাস্থলেই মারা যান এবং আরও কয়েকজন হাসপাতালে নেয়ার পর মারা যান। নিহতের লাশ দাম্মামে কিং ফাহাদ হাসপাতালে হিমঘরে রাখা হয়েছে।   

নিহত ইরশাদ ও হুমায়ুনের ভাই মঞ্জু ব্যাপারী জানান, ১২ বছর ধরে সৌদি আরবে আছেন। ৪ মাস আগে ছুটিতে দেশে এসে বিয়ে করে আবার সৌদি যান। আর হুমায়ুন কাজের জন্য ৭ মাস আগে সৌদিতে যান। দ্রুত তার ভাইয়ের লাশ ফিরিয়ে আনার জন্য সরকারের কাছে দাবি জানিয়েছেন তিনি।

অপরদিকে নিহত কুব্বাতের বাবা ওসমান খান জানান, কুব্বাত তার তিন ছেলের মধ্যে সবচেয়ে ছোট। ধারদেনা করে ৫ মাস আগে ছেলেকে সৌদি পাঠিয়েছিলেন পরিবারের সচ্ছলতা আনার জন্য। কিন্তু পরিনামে পাচ্ছেন ছেলের লাশ। তিনি ছেলের লাশটি দেশে আনতে সরকার এবং সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সহযোগিতা কামনা করেন।

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি