ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

সৌন্দর্য রক্ষায় পুরুষাঙ্গ বাদ!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫১, ২০ জুলাই ২০১৮ | আপডেট: ১১:০৮, ২৪ জুলাই ২০১৮

৩২ বছর বয়সি ভদ্রলোকের ক্যান্সার ধরা পড়ে বছর খানেক আগে। শরীরের নানা অংশের চুল ঝরে চামড়া সাদাটে হয়ে যেতে থাকে। তখনই তিনি সিদ্ধান্ত নেন, এমন কিছু করবেন, যা তার আগামী বেঁচে থাকাটাকে আনন্দময় করে তুলবে।

যেই না ভাবা, তক্ষুনি কাজ। সারা শরীরে ট্যাটু তৈরি করতে শুরু করেন অ্যাডাম চার্লিক্যাল। এমনকী, চোখের মণিও ইঙ্কিং করিয়ে নেন রাশিয়ার আদি বাসিন্দা এই ভদ্রলোক। শরীরের প্রায় ৯০ শতাংশ ইঙ্কিং হওয়ার পরে সেই ভয়াবহ সিদ্ধান্ত নিলেন।

অ্যাডাম মনে করছিলেন, তার পুরুষাঙ্গটি সৌন্দর্যায়নের পথে বাধা। তাই অস্ত্রোপচার করে পুরুষাঙ্গ বাদ দেওয়ার সিদ্ধান্ত নেন তিনি। পুরুষাঙ্গ বাদ দেওয়ার অপারেশানটি করতে অ্যাডাম পাড়ি দিয়েছিলেন সুদূর মেক্সিকোতে।

গত ১৫ জুলাই অ্যাডামের অপারেশন হয়। আপারেশনের পরবর্তী সময়ের ছবি অ্যাডাম নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। বন্ধুদের পাশে থাকার আবেদন জানান। রীতিমতো শোরগোল পড়ে যায়। ‘মিরর’, ‘ডেলি মেল’, ‘দ্য সান’-এর মতো আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলোতে অ্যাডামের দুঃসাহসিক কাজের বর্ণনা বের হয়।

প্রসঙ্গত, ২০১৭ সালে পোল্যান্ডের একটি জনপ্রিয় টিভি শো ‘সেকেন্ড ফেস’- এ এসে নিজের ট্যাটু করার অভিপ্রায়ের কথা জানান অ্যাডাম।

কিন্তু কেন এমন দুঃসাহসিক অভিপ্রায়? অ্যাডাম হেসে বলছেন, ‘জীবন ছোট, কাল বাঁচব কি-না জানি না। আজ ইচ্ছেমতো বেঁচে নিই না!’

সূত্র: এবেলা

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি