ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

সৌভাগ্য ফেরাতে ৯ সংখ্যার ব্যক্তিত্বদের জন্য ৭টি টিপস

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪৮, ২৮ জুলাই ২০১৮

সৌভাগ্য সঙ্গে থাকলে, বিপদ আসলেও তা কেটে যায়। আর কথায় বলে, যারা সাহসী তাদের সঙ্গে সৌভাগ্য সর্বদা সঙ্গে থাকে। তবে অনেকেই এই সৌভাগ্যের খোঁজে নানান পন্থা অবলম্বন করেও উপযুক্ত ফল পান না। জ্যোতিষ শাস্ত্র বলছে, জন্ম তারিখ দেখে বলা যেতে পারে কোন ব্যক্তি কোন ধরনের জিনিস সঙ্গে রাখলে তা তার জন্য সৌভাগ্য ফিরিয়ে আনতে পারে। এ জন্য জানতে হবে জন্ম তারিখের মূলাঙ্ক। জন্ম তারিখের ভিত্তিতে কীভাবে এই গণনা হয়,তা আগে দেখে নিতে হবে, যে সমস্ত ব্যক্তিত্বরা মাসের ১, ১০, ১৯, ২৮ তারিখে জন্মেছেন তারা ১ সংখ্যার আওতায় আসেন। জন্মতারিখ গণনার এই প্রক্রিয়া মূলাঙ্ক গণনা নামে খ্যাত। কোনও ব্যক্তি শুধুমাত্র কোন তারিখটিতে জন্মেছেন তাই দিয়েই বোঝা যাবে তার চরিত্র। এই মূলাঙ্ক ১ থেকে ৯ পর্যন্ত হয়। যেমন কেউ ১ তারিখ জন্ম নিলে তার মূলাঙ্ক হবে ১+০=১। কেউ ২৬ তারিখ জন্ম নিলে তার মুলাঙ্ক হবে, ২+৬=৮, সেরকম কেউ যদি ৩১ তারিখ জন্ম নেন তাহলে তার মূলাঙ্ক হবে ৩+১=৪। দেখে নেওয়া যাক ৯ সংখ্যায় যারা জন্মগ্রহণ করেন তাদের পয়মন্তর কয়েকটি বিষয়।

কারা থাকছেন ৯ সংখ্যার আওতায়?

যাদের জন্ম একটি মাসের ০৯, ১৮, ২৭ তারিখে, তারা ৯ সংখ্যার অধীনে থাকেন। এই ধরনের ব্যক্তিত্বরা নিজেদের চেয়ে অন্যদের খেয়াল বেশি রাখেন। মুখ ফুটেও নিজের স্বার্থের জন্য কোনও কাজ করেন না এরা।

ব্যবসার ক্ষেত্রে পয়া সংখ্যা

৯ সংখ্যার ব্যক্তিত্বদের ব্যবসার ক্ষেত্রে পয়া সংখ্যা ১,৩,৬, ৯ এই দিনগুলোতে ব্যবসা সংক্রান্ত কোনও কাজ করলে, তা থেকে এরা সাফল্য পান। এছাড়াও ক্যারিয়ারের দিক থেকেও এই দিনগুলো বেশ শুভফলদায়ক।

প্রেমের জন্য সেরা দিন কোনটি?

প্রেমের জন্য সেরা দিন ১,৩, ৭, ৯। প্রেম সংক্রান্ত যে কোনও কাজের জন্য এই দিনগুলো বেশ পয়মন্তর। ফলে কাউকে প্রেমের প্রস্তাব দিতে চাইলে এই দিনগুলোই সেরা।

পয়া ধাতু

এদের জন্য পয়মন্তর ধাতু হল সোনা। ফলে সৌভাগ্যের উন্নতিতে যদি এরা সঙ্গে সোনা রাখেন, তাহলে তা সুফল দেবে।

পয়া রঙ

৯ সংখ্যার ব্যক্তিত্বদের জন্য পয়া রঙ লাল। এরা লাল রঙের যে কোনও জিনিস পড়ে বেরোলে তা উন্নতি সাধন করতে বাধ্য। তাই পলার রঙের যাবতীয় জিনিস এরা সঙ্গে রাখলে সৌভাগ্য উত্তরোত্তর বাড়বে।

পয়মন্তর মাস

এই ব্যক্তিত্বদের পয়মন্তর মাস হল জানুয়ারি, মে, জুলাই, অক্টোবর। এই মাসগুলোতে কোনও রকমের ভালো কাজে যোগ দিলে তা শুভ ফল দেবে বলে দাবি জ্যোতিষশাস্ত্রবিদদের।

শুভফলদায়ী দিক

৯ সংখ্যার ব্যক্তিত্বরা যদি দক্ষিণমুখী হয়ে কোনও কাজ করেন,বা দক্ষিণদিক সংক্রান্ত কোনও কাজ করে, তাহলে তা সুফল দেবে। এমনই দাবি জ্যোতিষবিদদের।

সূত্র: ওয়ানইন্ডিয়া

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি