ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

স্টার কিড হয়েও যৌন হেনস্থার শিকার এই নায়িকারা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৪০, ২৭ এপ্রিল ২০১৮

যৌন হেনস্থার শিকার হননি এমন অভিনেত্রী খুব কমই আছে। ছোট হোক বা বড়, কমবেশি সকলেই বিভিন্ন জায়গায় নিগ্রহিত হয়। বাদ যাননি স্টার কিডেরাও।

বহু অভিনেত্রীরা সম্প্রতি মুখ খুলছেন এ বিষয়টি নিয়ে। তেমনই কয়েকজন বলিউড নায়িকাদের কথায় আসা যাক। এরা বলিউডের অভিনেতা-অভিনেত্রীদের সন্তান হয়েও ছাড় পাননি এই নিগ্রহের হাত থেকে।

রেখা

অভিনেত্রী রেখার বায়োগ্রাফির মাধ্যমে প্রকাশ্যে আসে এই তথ্য। ১৯৬৯ সালে ‘আঞ্জনা সফর’ সিনেমার সেটে বিশ্বজিৎ, রেখার অনুমতি ছাড়াই তাঁকে জোর করে চুমু খান। তখন রেখার বয়স মাত্র ১৫ বছর। রেখা জানতেনও না যে সিনেমাতে ঘনিষ্ঠ দৃশ্য শ্যুট করতে হবে।

সোনাম কাপুর

১৩ বছর বয়সে শ্লীলতাহানি শিকার হন সোনাম কাপুর। বন্ধুদের সঙ্গে সিনেমা দেখতে গিয়েছিলেন তিনি। তখন পেছনে একটি লোক এসে অশালীনভাবে ছুঁতে শুরু করে তাঁকে। কাঁপতে থাকে সোনাম। ভয়ে কেঁদেও ফেলে সে। কোন প্রতিবাদ না করে আতঙ্কে চুপচাপ সিনেমা হলে বসে ছিলেন অভিনেত্রী।

কঙ্গনা রানাওয়াত

বলিউড কুইন নিজের ব্যক্তিগত জীবন সম্বন্ধে যথেষ্ট ওপেনলি কথা বলেন। ইন্ডাস্ট্রিতে শুরুর দিকে তাঁকে নানারকমভাবে হেনস্থা হতে হয়। কখনও প্রডিউসারের দ্বারা, কখনও কোন অভিনেতার দ্বারা। ১৭ বছর বয়সে যখন বাড়ি থেকে পালিয়ে দিল্লি চলে আসেন তখন স্ট্রাগল করতে করতে বহু সমস্যার সম্মুখীন হতে হয় তাঁকে। গ্ল্যামার দুনিয়ায় গডফাদারের মুখোশ পরে তাঁকে এক্সপ্লয়েট করতে চেয়েছেন অনেকেই।

এষা দেওল

২০০৫ সালে ‘দাস’ সিনেমার প্রিমিয়ারে একজন অচেনা ব্যক্তি অশালীনভাবে এষার কাছে আসতে শুরু করে। অসভ্যতাও শুরু করে। টের পেতেই থাপ্পর মেরে দেন সেই লোকটাকে।

সূত্র : কলকাতা টুইন্টিফোর

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি