ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

স্টেজ শো’তে ব্যস্ত আঁখি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০১, ২৭ এপ্রিল ২০১৮

স্টেজ শো নিয়ে সারা বছরই ব্যস্ত থাকেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আঁখি আলমগীর। দেশ ও দেশের বাইরে শো নিয়েই তার এ ব্যস্ততা। সম্প্রতি তিনটি দেশে প্রবাসী বাংলাদেশিদের আমন্ত্রণে স্টেজ শো’তে অংশ নিয়েছিলেন তিনি।

এর মধ্যে বাংলা নববর্ষ উপলক্ষে ১৪ এপ্রিল ফ্রান্সের প্যারিসে, ১৫ এপ্রিল ভিয়েনায় এবং ১৯ এপ্রিল ওমানে স্টেজ শো’ শেষ করে সম্প্রতি দেশে ফিরেছেন।

দেশে ফিরেই আবার ব্যস্ত হয়ে উঠছেন তিনি। গান নিয়েই তার এ ব্যস্ততার পরিধি। ২৫ এপ্রিল সন্ধ্যায় রাজধানীর মহাখালীতে রাওয়া ক্লাবে ইবিএল নাইটে সঙ্গীত পরিবেশন করেন এ শিল্পী। এরই মধ্যে একটি চলচ্চিত্রের গানে কণ্ঠ দেবেন।

এরপর ২৮ এপ্রিল রংপুরে স্টেজ শো’তে অংশ নেবেন। এছাড়াও শিগগিরই তিনি পারফর্ম করতে কাতার, কোরিয়া ও মালয়েশিয়া যাবেন বলে জানিয়েছেন।

এ ব্যস্ততা প্রসঙ্গে আঁখি আলমগীর বলেন, ‘বছরজুড়েই স্টেজ শো’তে আমাকে অংশ নিতে হয়। দেশ-বিদেশ সব জায়গাতেই গান শুনিয়ে শ্রোতাদের মুগ্ধ করার চেষ্টা করি। তাদের মুগ্ধতা আমাকেও মুগ্ধ করে। তাই স্টেজ শোয়ের প্রতি আমার দুর্বলতা একটু বেশি। পাশাপাশি অডিও এবং চলচ্চিত্রের গানেরও কিছু কাজ রয়েছে। সেগুলোও নিয়মিত করছি।’

এদিকে ২ এপ্রিল জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবরের সঙ্গে আঁখি আলমগীরের ‘টিপটিপ বৃষ্টি নামের নতুন একটি গানের ভিডিও প্রকাশিত হয়।

ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে প্রকাশ হওয়া এ গানটি এরই মধ্যে ২৫ লাখেরও বেশি ভিউয়ার্স উপভোগ করেছেন।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি