ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

স্ত্রীর অডিও রেকর্ড ফাঁস করলেন সামি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৫১, ১৫ মার্চ ২০১৮ | আপডেট: ২৩:৫৩, ১৫ মার্চ ২০১৮

জাতীয় দলের পেসার মহম্মদ সামি তার স্ত্রীর সঙ্গে কথা বলার অডিও টেপ ফাঁস করলেন। ওই ক্লিপে তিনি তাঁর স্ত্রী হাসিন জাহানকে বিবাদ মিটিয়ে নেওয়ার কথা বলেছেন। বুধবার সেটি প্রকাশ করে সামি। যদিও এরপরই সন্ধ্যায় সাংবাদিকদের ডেকে পাল্টা প্রতিক্রিয়া জানালেন হাসিন জাহান।

হাসিন বলেন, পুরো বিষয়টাকেই সামি পরিকল্পনামাফিক করছেন। তাঁকে বিভিন্নভাবে বদনাম করার চেষ্টা হচ্ছে। ফলে এই ঘটনার তদন্ত অন্য দিকে মোড় নিতে চলেছে। 

এদিকে, হাসিন জাহানের মেডিক্যাল পরীক্ষা করানো হয় একইদিন কলকাতা মেডিক্যাল কলেজে। বিকেলে তিনি লালবাজারে গিয়ে গোয়েন্দা আধিকারিকদের সঙ্গে কথা বলেন।

মঙ্গলবার হাসিন সাংবাদিক বৈঠক করে দাবি করেছিলেন, সামি তাঁকে ফোনে হুমকি দিচ্ছেন। শুধু তাই নয়, তাঁদের মধ্যে আর সমঝোতার সম্ভাবনা নেই। এরপরই বুধবার এই অডিও বার্তা প্রকাশ করেন সামি। যেখানে তিনি ফ্রন্টফুটেই ব্যাট করার চেষ্টা করেছেন। সমস্ত বিতর্ক মিটিয়ে নেওয়ার জন্য বার্তা পাঠিয়েছেন হাসিনের কাছে। এরজন্য কী কী করা দরকার, তাও হাসিনের কাছ থেকে জানতে চেয়েছেন ভারতীয় ক্রিকেটের স্পিড স্টার।

তিনি যে সমঝোতার রাস্তায় যেতে প্রস্তুত, তার বার্তা দিয়েছেন। দুপক্ষের ওই কথোপকথন প্রকাশ্যে আসার পরই সন্ধ্যায় আইনজীবীকে সঙ্গে নিয়ে সাংবাদিক বৈঠক করেন হাসিন। সেখানে তিনি জানান, হোয়াটসঅ্যাপ কলে যে কথা হচ্ছে, তখন ফোনের স্পিকার অন করা হয়। এরপর অন্য ফোনে ওই কথোপকথন রেকর্ড করিয়েছেন সামি। বোঝা যাচ্ছিল, তাঁর পরিচিতরা কিছু শিখিয়ে দিচ্ছিলেন সামিকে। যা ওই রেকর্ডিং থেকে পরিষ্কার। তাঁর বক্তব্য, এ থেকে বোঝা যায়, সামি গোটা বিষয়টি পরিকল্পনামাফিক করেছেন। যেখানে তাঁকে হেয় করাই উদ্দেশ্য। হাসিনের অভিযোগ, এর আগে তাঁকে বিভিন্নভাবে বদনাম করার চেষ্টা করেছেন এই পেসার। এবারও একই কাজ করেছেন সামি। যা অত্যন্ত নিন্দনীয়। এই পরিস্থিতিতে কোনওভাবেই সমঝোতা হওয়া সম্ভব নয়।

অন্যদিকে, লন্ডন প্রবাসী মহম্মদ ভাইয়ের প্রসঙ্গ এদিন ফের টেনে এনেছেন হাসিন। ফলে বিতর্ক অন্যদিকে মোড় নিচ্ছে। জানা যাচ্ছে, মহম্মদ ভাইয়ের আসল বাড়ি গুজরাতের সুরাতে। তিনি এর মাঝে একবারই ভারতে এসেছেন। তবে তাঁর সঙ্গে জাতীয় দলের ক্রিকেটারদের যথেষ্ট ঘনিষ্ঠতা রয়েছে। বিভিন্ন রেস্তঁরায় খাওয়ানো থেকে শুরু করে উপহার পর্যম্ত দিয়েছেন ওই ব্যক্তি। কী কারণে মহম্মদ ভাই এই সমস্ত কাজ করেন, তার রহস্যভেদ করার চেষ্টা করছেন গোয়েন্দারা।

হাসিনের দাবি, সামির সঙ্গে মহম্মদ ভাইয়ের টাকা নিয়ে কোনও চ্যাট তিনি দেখেননি। তবে জাতীয় দলের ক্রিকেটারদের সঙ্গে মহম্মদ ভাইকে দেখেছেন। স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে, কী কারণে মহম্মদ ভাই ক্রিকেটারদের এত ঘনিষ্ঠ হয়ে উঠলেন? ক্রিকেট গড়াপেটার সঙ্গে মহম্মদ ভাই কোনওভাবে জড়িত কি না, তাও যথেষ্ট গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে অফিসারদের কাছে। পাক নাগরিক আলিশবা’র মাধ্যমে বেটিং সিন্ডিকেটের টাকা কোনওভাবে ক্রিকেটারদের কাছে যাচ্ছে কি না, তা নিয়ে খোঁজখবর শুরু করেছেন গোয়েন্দারা।

এসি


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি