ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

স্ত্রীর সামনে স্বামীকে কুপিয়ে খুন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৫৮, ১৭ আগস্ট ২০১৭ | আপডেট: ১৭:৩৩, ১৮ আগস্ট ২০১৭

নরসিংদীতে স্ত্রীর সামনেই এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার রাত সাড়ে ১১টার দিকে সদর উপজেলার চিনিশপুর কালীবাড়ির কাছে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম সুজন সাহা (৩৪)। তাঁর বাড়ি ঢাকার পীরেরবাগ এলাকায়।


নিহত সুজনের বড় বোন সীমা সাহার অভিযোগ, প্রায় পাঁচ মাস আগে নরসিংদীর রাজাদী এলাকার কাশীনাথ সাহার মেয়ে অদিতি সাহার সঙ্গে বিয়ে হয় সুজনের। বিয়ের পর থেকেই অদিতি তাঁর শাশুড়ির মোবাইল ফোন নিয়ে সবার অগোচরে দীর্ঘ সময় কথা বলতেন। পরে সুজন একটি মোবাইল ফোন কিনে দেন অদিতিকে। সেই ফোন পাওয়ার পর থেকেই অদিতি ঘণ্টার পর ঘণ্টা অন্য কারো সঙ্গে কথা বলতেন। বিষয়টি জানার পর তাঁর কাছ থেকে মোবাইল ফোন কেড়ে নেওয়া হয়। এ নিয়ে স্বামী ও শাশুড়ির সঙ্গে মনোমালিন্য হয় অদিতির।


সীমা সাহা জানান, বুধবার অদিতি নিজের গয়না ও কাপড়চোপড় নিয়ে মনসা পূজার নাম করে বাবার বাড়ির উদ্দেশে বের হয়। পরে সুজন তাঁকে নিয়ে শ্বশুরবাড়িতে যান। রাত সাড়ে ১১টার দিকে ট্রেন থেকে নেমে তাঁরা রিকশা করে রাজাদী যাওয়ার পথে চিনিশপুর কালীবাড়ির অদূরে কতিপয় দুর্বৃত্ত তাঁদের পথ আটকায়। এ সময় দুর্বৃত্তরা সুজনকে এলোপাতাড়ি কুপিয়ে মুমূর্ষু অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়। পরে তাঁর চিৎকারে পথচারী ও স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক সুজনকে মৃত ঘোষণা করেন।


এ বিষয়ে নরসিংদীর সহকারী পুলিশ সুপার শাহরিয়ার আলম বুধবার রাতে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।
//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি