ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

স্বপ্ন পূরণ হলো না ক্রিকেটার রবিউলের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:১২, ১৩ সেপ্টেম্বর ২০১৭ | আপডেট: ২০:৪৮, ১৩ সেপ্টেম্বর ২০১৭

রবিউল আলম স্বপ্ন দেখছিলেন সাফল্যের সিঁড়ি বেয়ে হবেন দুর্দান্ত এক পেসার হবেন। কিন্তু তার সেই স্বপ্নটা পূরণ হওয়ার আগেই হঠাৎ এক ঝড়ে এসে সব শেষ হয়ে গেল। গত আগস্টে অনুশীলনের সময় গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাঁকে দ্রুত হাসপাতালে নেওয়া হয়। পরে জানা যায় তাঁর দুটি কিডনিই নষ্ট হয়ে গেছে।

পেসার হওয়ার আদর্শ ফিটনেস ছিল ২৪ বছর বয়সী রবিউলের মধ্যে। ঢাকায় চিকিৎসার পর গত ডিসেম্বরে উন্নত চিকিৎসার জন্য ভারতে নেওয়া হয়। সেখান থেকে ফিরিয়ে এনে পরিবার থেকে একটি কিডনি প্রতিস্থাপনের ব্যবস্থা করা হয়। পরিবার পড়েন আর্থিক সংকটে।

এ নিয়ে গত ২৪ ডিসেম্বর গণমাধ্যমকে প্রতিবেদন প্রকাশিত হলে অনেকে সহায়তার হাত বাড়িয়ে দেন। প্রায় সাত মাস ভর্তি থাকার পর গত জুনে মোহাম্মদপুরের সেন্ট্রাল মেডিকেল কলেজ হাসপাতাল থেকে কুমিল্লায় বাড়িতে নেওয়া হয় তাঁকে।

রবিউল যখন ধীরে ধীরে আবারও স্বাভাবিক জীবনে ফেরার স্বপ্ন দেখেন। এর মধ্যে ঈদুল আজহার সপ্তাহ খানেক আগে আবার অসুস্থ হয়ে পড়েন তিনি। গত বৃহস্পতিবার তাঁকে ফের ভর্তি করা হয় সেন্ট্রাল মেডিকেল কলেজ হাসপাতালে। রক্তে সংক্রমণে ভুগে গতকাল মঙ্গলবার বিকেল চারটায় পৃথিবী ছেড়ে চলে গেছেন রবিউল।

২০১৫ সালে কুমিল্লা জেলা প্রিমিয়ার লিগে সর্বোচ্চ উইকেট শিকারি ছিলেন রবিউল। ২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ‘মানিগ্রাম পেসার হান্টে’ কুমিল্লা অঞ্চলের সেরা বোলার হন তিনি। গত বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ানসে খেলতে ট্রায়াল দিয়ে ভালো করেছিলেন।

 

//আর//এআর

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি