ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

স্বপ্ন’র আউটলেট এখন ধানমন্ডির ২৭ নাম্বারে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১৫, ১৪ ডিসেম্বর ২০১৭

দেশের ১ নাম্বার সুপারস্টোর রিটেইল চেইন শপ স্বপ্ন’র ৬৪তম আউটলেটের যাত্রা শুরু হলো ধানমন্ডির ২৭ (পুরাতন রোডের ৩৯ (নতুন) নাম্বার হোল্ডিং-এ। নতুন এই আউটলেটের উদ্বোধন করেন এসিআই লিমিটেডের ডিরেক্টর নাজমা দৌলা। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসিআই লজিস্টিকস্ লিমিটেডের নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্বপ্ন’র অপারেশনস ডিরেক্টর আবু নাছের, বিজনেস ডিরেক্টর সোহেল তানভির খান, সাইফুল আলম, চীফ অব সেলস্ মো. সামসুদ্দোহা শিমুলসহ অন্যান্য উর্দ্ধতন কর্মকর্তারা।

স্বপ্ন ২০০৮ সালে তার ব্যবসায়িক কার্যক্রমের যাত্রা শুরু করে সঠিক মানের পণ্য সঠিক দামে ক্রেতাদের হাতে তুলে দিয়ে নিত্য নতুন অফারের মাধ্যমে সর্বোত্তম সেবা প্রদান করে আসছে। স্বপ্ন বর্তমানে ৬০ শতাংশের বেশী পরিমান মাছ, মাংস, শাক-সবজীসহ নিত্যপ্রয়োজনীয় আরও অনেক পণ্য সরাসরি কৃষকের নিকট থেকে সংগ্রহ করছে। পাবনার দাপুনিয়ায় ১০০ বিঘারও বেশী জায়গায় স্বপ্ন শুরু করেছে নিজস্ব মাছের খামার।

পণ্যের গুণগতমান, দাম এবং সর্বোত্তম সেবার জন্য স্বপ্ন’র চাহিদা ও জনপ্রিয়তা প্রদিনিয়ত ক্রেতাদের মাঝে বেড়েই চলেছে। বাংলাদেশের সুপারস্টোর খাতের আনুমানিক ৪৫ শতাংশের বেশী বাজার দখল করেছে দেশের ১ নাম্বার সুপারস্টোর শপ স্বপ্ন। সংবাদ বিজ্ঞপ্তি।

 

আর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি