ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

স্বাধীনতা দিবসে বঙ্গভবনে সংবর্ধনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:০৯, ২৭ মার্চ ২০১৮ | আপডেট: ১৮:৩৫, ২৭ মার্চ ২০১৮

বাংলাদেশের ৪৭তম স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সোমবার বঙ্গভবনে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও তাঁর স্ত্রী রাশিদা খানম এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন।

বঙ্গভবনের লনে আয়োজিত এই সংবর্ধনা অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিকেল ৪টা ৪৫ মিনিটে  যোগ দেন।

এতে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন, সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এবং বঙ্গবন্ধুর ছোট মেয়ে শেখ রেহানা সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন।

অনুষ্ঠানে খেতাপপ্রাপ্ত মুক্তিযোদ্ধা এবং বীরশ্রেষ্ঠ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যরা স্বাধীনতা ও জাতীয় দিবসের এই অনুষ্ঠানে যোগ করেন।

এছাড়া  মন্ত্রিপরিষদের সদস্য, প্রধানমন্ত্রীর উপদেষ্টা, ঢাকায় নিযুক্ত বিভিন্ন দেশের রাষ্ট্রদূত ও হাইকমিশনার, প্রতিমন্ত্রী, সুপ্রিম কোর্টের বিচারপতি, মন্ত্রিপরিষদ সচিব, সিনিয়র আইনজীবী, তিন বাহিনীর প্রধান, সংসদ সদস্যবৃন্দ, সিনিয়র রাজনৈতিক নেতৃবৃন্দ,পত্রিকার সম্পাদক, সাংবাদিক নেতা, পদস্থ বেসামরিক ও সামরিক কর্মকর্তা, শিক্ষাবিদ, ব্যবসায়ী নেতৃবৃন্দ, শিল্পী ও বিশিষ্ট নাগরিকরা এ অনুষ্ঠানে অংশ নেন।

রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই  উপলক্ষে একটি কেক কাটেন। রাষ্ট্রপতি আবদুল হামিদ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুদ্ধাহত মুক্তিযোদ্ধা সম্পর্কে খোঁজ-খবর নেন এবং তাঁদের কল্যাণে সব ধরনের সহায়তার আশ্বাস দেন।

সংবর্ধনা অনুষ্ঠান শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে দেশের বিশিষ্ট সংগীত শিল্পীরা দেশাত্মবোধক গান পরিবেশন করেন।

কেআই/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি