ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

স্বামীকে সংসার ভাঙার খবর দিলেন পূর্ণিমা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১৪, ১৯ জুলাই ২০১৮ | আপডেট: ১৩:১৫, ১৯ জুলাই ২০১৮

সম্প্রতি গুজব ছড়িয়েছে যে ঘর ভাঙছে শোবিজের জনপ্রিয় মুখ পূর্ণিমার। আর এ নিয়ে খবরও প্রকাশ করেছে কোনো কোনো অনলাইন নিউজ পোর্টাল। এমন খবর দেখে সোশ্যাল মিডিয়ায় ভিন্নভাবে ক্ষোভ প্রকাশ করলেন পূর্ণিমা। এক লাইনের প্রতিক্রিয়া জানালেন আলোচিত ও জনপ্রিয় এই নায়িকা।

পূর্ণিমা তার ফেসবুক ওয়ালে স্বামীকে উদ্দেশ্য করে লেখেন, ‘আহমেদ ফাহাদ জামাল নিউজ পড়ছো?’

এর জবাবে মন্তব্যের ঘরে পূর্ণিমার স্বামী ফাহাদ লেখেন, ‘হুমম পড়ছি। ফ্রি পাবলিসিটি।’

উল্লেখ্য, সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, কয়েক বছর আগে পূর্ণিমা যখন মিডিয়ায় নিয়মিত কাজ করার ঘোষণা দেন, তখন থেকেই সম্পর্কের অবনতির শুরু। স্বামীর চাপে অনেক দিন শ্বশুরবাড়িতে গৃহিণী হয়েও ছিলেন। বছর না ঘুরতেই পূর্ণিমার শোবিজে ফিরে আসা মানতে পারেননি স্বামী ফাহাদ। বলা হচ্ছে, স্বামীর একরোখা মনোভাবের কারণে জাজ মাল্টিমিডিয়ার ‘দহন’ ছেড়েছেন নায়িকা।

উল্লেখ্য যে, মাতৃত্বজনিত কারণে ২০১৪ সালে সিনে ক্যামেরার আড়ালে চলে যান পূর্ণিমা। এরপর টিভি নাটক ও বিজ্ঞাপনে নিয়মিত হলেও সিনেমায় আর দেখা যায়নি। নতুন করে ব্যস্ত হয়ে পড়েন সঞ্চালনায়। বর্তমানে স্টেজ শোর পাশাপাশি আরটিভির জন্য ‘এবং পূর্ণিমা’ নামের একটি সেলিব্রিটি শো হোস্ট করছেন।

এছাড়া সম্প্রতি ফেরদৌসের বিপরীতে শাহরিয়ার নাজিম জয় ও নঈম ইমতিয়াজ নেয়ামূলের চলচ্চিত্রে পূর্ণিমার অভিনয়ের কথা শোনা যাচ্ছে। তবে নায়িকা চূড়ান্ত কোনো মন্তব্য করেননি।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি