ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

স্বামীর ক্যারিয়ার চাঙ্গা করতে ঐশ্বরিয়ার চেষ্টা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫০, ১৭ ফেব্রুয়ারি ২০১৮

অভিষেক বচ্চন। বাবা অমিতাভ বচ্চন। স্ত্রী ঐশ্বরিয়া রায় বচ্চন। বাবা ও স্ত্রী এখনও অভিনয়ের সঙ্গে যুক্ত রয়েছেন। কিন্তু বেশ কয়েক বছর হলো বলিউডে দেখা যাচ্ছে না অভিষেককে। অনেকে ধরেই নিয়েছিলেন, অভিষেক বচ্চনের অভিনয় জীবনের বুঝি সমাপ্তি ঘটেছে।

কিন্তু স্ত্রী ঐশ্বরিয়া চাইছেন আবারও ফিরে আসুক অভিষেক। নিজের মত স্বামীর ক্যারিয়ারও আবার চাঙ্গা হোক এটাই চাইছেন তিনি। তাই দায়িত্ব এবার নিজের কাঁধে তুলে নিয়েছেন সুন্দরী। অভিষেকের ক্যারিয়ার পর্বের জায়গায় ফিরিয়ে আনতে উঠেপড়ে লেগেছেন ঐশ্বর্য। স্বামীর কাজের জন্য বড় পরিচালক ও প্রযোজকদের সঙ্গে নিয়মিত কথা বলছেন। যেসব প্রস্তাব আসছে, সেসব সিনেমার চিত্রনাট্য নিজেই দেখছেন। নিজেই সিদ্ধান্ত জানাচ্ছেন।

নতুন খবর হচ্ছে- এতো দিন যে অপেক্ষায় ছিলেন অভিষেক তার অবসান ঘটতে যাচ্ছে। প্রায় এক যুগ পর আবার নায়ক চরিত্রে অভিনয়ের সুযোগ পাচ্ছেন তিনি। প্রিয়দর্শনের সিনেমা ‘বচ্চন সিংহ’র প্রধান চরিত্রে অভিনয় করবেন অভিষেক বচ্চন। আগামী ৫ জুন ভারতের ধর্মশালায় সিনেমাটির শুটিং শুরু হবে। ইতিমধ্যে শেষ হয়েছে চিত্রনাট্যের কাজ। কমেডিনির্ভর পারিবারিক এই সিনেমার জন্য নায়িকা এখনো চূড়ান্ত হয়নি। প্রিয়দর্শন চলচ্চিত্রের সঙ্গে যুক্ত ৩৬ বছর। ‘বচ্চন সিংহ’ তাঁর ৯৩ নম্বর সিনেমা। তবে পরিচালক হিসেবে এটি তাঁর ২৭ নম্বর সিনেমা।

এদিকে অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চনকে একই সিনেমাতে অভিনয়ের প্রস্তাব দিয়েছেন পরিচালক রাজেশ আর সিংহ। তবে এই তারকা দম্পতি এখনো তাঁদের সিদ্ধান্ত জানাননি। যদি তাঁরা রাজি হন, তাহলে আট বছর পর এই দম্পতিকে আবার একই সিনেমাতে বড় পর্দায় দেখা যাবে।

সূত্র : এনডিটিভি

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি