ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

স্যামসাং গ্যালাক্সি নোট ৯ এর প্রি-অর্ডার শুরু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:০২, ১৪ আগস্ট ২০১৮

বাংলাদেশের বাজারে প্রি-অর্ডার বা অগ্রিম বুকিং নেওয়া শুরু হয়েছে স্যামসাং গ্যালাক্সি নোট ৯ মডেলের নতুন স্মার্টফোনের। মোবাইল ফোন অপারেটর রবি ও গ্রামীণফোনের সহযোগিতায় স্যামসাং এর এই ফ্ল্যাগশিপ ডিভাইসটির প্রি-অর্ডার শুরু হয়েছে।

গতকাল সোমবার আনুষ্ঠানিকভাবে মুঠোফোনটির অগ্রিম বুকিং নেওয়া শুরু হয়। আলাদা আলাদাভাবে আয়োজিত অনুষ্ঠানের মধ্যে দিয়ে গ্রামীণ ফোন এবং রবি’র সাথে মিলে এই অগ্রিম বুকিং শুরু করে দক্ষিণ কোরিয়া ভিত্তিক প্রতিষ্ঠান স্যামসাং। অগ্রিম বুকিং দেওয়া গ্রাহকেরা স্মার্টফোনটির সাথে উপহার হিসেবে পাবেন কনভার্টিবল ওয়্যারলেস চার্জার অথবা জেবিএল ফ্লিপ ৪ কিংবা নোট ৯ স্পিকার।

পৃথিবীর অন্যতম বৃহৎ স্মার্টফোন ব্র্যান্ড স্যামসাং এর এই ফ্ল্যাগশিপ ডিভাইস গ্যালাক্সি নোট ৯ এর বাজার মূল্য নির্ধারিত হয়েছে ৯৪ হাজার ৯০০ টাকা। আর অগ্রিম বুকিং এর জন্য প্রয়োজন হবে ১০ হাজার টাকা। আগামী ২ সেপ্টেম্বর পর্যন্ত নেওয়া হবে অগ্রিম বুকিং। মিডনাইট ব্ল্যাক, ওশেন ব্লু এবং মেটালিক কপার; এই তিনটি রঙে পাওয়া যাবে ডিভাইসটি।

স্মার্টফোনটির মূল দামের ওপর গ্রাহকেরা পাবেন ০% ইন্টারেস্ট বা সুদে সর্বোচ্চ ৩৬ মাসের ইএমআই বা মাসিক কিস্তি সুবিধা। এর পাশাপাশি ওয়ান-টাইম ফ্রি স্ক্রিণ রিপ্লেসমেন্ট সুবিধাও থাকছে গ্যাল্কসি নোট ৯-এ। এর বাইরে ক্রেতারা বিকাশ দিয়ে মূল্য পরিশোধ করলে ১০ হাজার টাকা ক্যাশব্যাক অথবা স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের নির্দিষ্ট ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে পাবেন ৪ হাজার ২৪৫ টাকা ক্যাশব্যাক।

ফোনটিতে যুক্ত হয়েছে ব্লুটুথ সহ নতুন এস পেন এবং স্যামসং এর এখন পর্যন্ত সবচেয়ে ইন্টেলিজেন্ট ক্যামেরা। দীর্ঘস্থায়ী ব্যাটারি এবং এর উচ্চ পারফরমেন্সে গ্রাহকদের মন জয় করতে পারবে বলে আশা প্রতিষ্ঠানটির।

গ্রামীণফোনের অফার

ডিভাইসটির সাথে গ্রামীণফোনের গ্রাহকদের জন্য বিশেষ অফার দিয়েছে মোবাইল ফোন অপারেটরটি। ডিভাইসটির সাথে গ্রামীণফোনের গ্রাহকরা পাবেন সাত দিন মেয়াদে বিনামূল্যে ৯ জিবি ইন্টারনেট এবং সাতদিন মেয়াদী ৪ জিবি ইন্টারনেট কিনতে পারবেন মাত্র ৯৯ টাকায়। হ্রাসকৃত মূল্যে ইন্টারনেট কেনার এই অফার গ্রাহকরা ঋপভোগ করতে পারবেন পরবর্তী ৩ মাসে ৬ বার। এছাড়াও, গ্রামীণফোন চ্যানেলে প্রি-বুক করলে গ্রাহকরা আরো পাবেন বিনামূল্যে ০১৭১১ সিরিজের ৪জি সিম।

রবির অফার

অন্যদিকে প্রতিটি স্যামসাং গ্যালাক্সি নোট নাইন ক্রয়ে রবি গ্রাহকরা পাবেন ১৪ দিন মেয়াদের ৯জিবি ফ্রি ডাটা, যেখানে সাধারন ইন্টারনেট ব্যবহারের জন্য ৫জিবি এবং আইফ্লিক্স ব্যবহারের জন্য ৪জিবি ডাটা বরাদ্দ থাকবে।

রবি শপ, গ্রামীণ ফোন এবং অনলাইন শপ পিকাবু’র ওয়েবসাইটের মাধ্যমে ডিভাইসটির প্রি-বুকিং দিতে পারবেন গ্রাহকেরা।

//এস এইচ এস//

 

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি