ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

স্যামসাং গ্র্যান্ড ইনভাইট বিজয়ীকে মোটরসাইকেল হস্তান্তর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:০৫, ২১ মে ২০১৮

আসন্ন ঈদ উল ফিতর উপলক্ষ্যে চলছে স্যামসাং এর ‘গ্র্যান্ড ইনভাইট’ ক্যাম্পেইন। এই ক্যাম্পেইনের প্রথম পুরস্কার হিসেবে থাকছে একটি মোটরবাইক। এবারের ক্যাম্পেইনের প্রথম ১ম পুরস্কারটি তার বিজয়ীর হাতে তুলে দিয়েছে স্যামসাং।

এবারের ক্যাম্পেইন প্রথম এই পুরস্কারটি জেতেন শ্যামল কুমার দাশ। গতকাল রোববার আনুষ্ঠানিকভাবে তার কাছে মোটরবাইকটি হস্তান্তর করা হয়। একটি গ্যালাক্সি জে ২ প্রাইম (২০১৮) স্মার্টফোন  কিনে তিনি এই পুরস্কার জিতে নিয়েছেন।

অনুষ্ঠানে শ্যামল কুমার দাশ তার অনুভুতি ব্যক্ত করার সময় বলেন, এটি আমার জীবনের প্রথম পুরস্কার। আমি কখনও ভাবিনি মাত্র ১১ হাজার ৯৯০ টাকার জে ২ প্রাইম (২০১৮) ফোনটি কিনে আমি একটি মোটরসাইকেল জিতে নিব। আমি আমার আনন্দ ভাষায় প্রকাশ করতে পারব না। স্যামসাং আমার একটিস্বপ্ন পূরণ করেছে। ধন্যবাদ স্যামসাং।

স্যামসাং জানায়, পুরো রমজান মাস জুড়ে স্যামসাংয়ের স্মার্টফোন কিনেক্রেতারা পাবেন মেগা গিফট অফার। এছাড়াও থাকছে আকর্ষণীয় ইন্টারনেট বান্ডেল অফার, ক্যাশব্যাক, বাই ওয়ান উইন ওয়ান, এক্সচেঞ্জ অফারে এস ৯ প্লাস কেনার সুযোগ, পানিতে ভিজে নষ্ট হয়ে যাওয়া স্মার্টফোন ঠিক করার জন্য স্যামসাংসার্ভিস ক্যাম্পেইন, স্ক্রিন রিপ্লেসমেন্ট অফার এবং হ্রাসকৃত মূল্যে নির্দিষ্ট কিছু স্মার্টফোনসহআরও অনেক কিছু।

//এসএইচএস// এসএইচ/

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি