ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

হজ যাত্রীদের রোমিং সেবা দিতে ইসলামী ব্যাংক ও রবির সমঝোতা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:০৮, ১৩ জুন ২০১৮

হজ যাত্রীদের সেরা আন্তর্জাতিক রোমিং সেবা দিতে রবি ও ইসলামী ব্যাংক বাংলাদেশ (আইবিবিএল) সম্প্রতি একটি সমঝোতা চুক্তি সই করেছে।

এই চুক্তির আওতায়,  ইসলামী ব্যাংক ও রবি যৌথভাবে সৌদি আরব ভ্রমণকালে হজ যাত্রীদের জন্য সাশ্রয়ী মূল্যের সেরা রোমিং সেবা প্রদান করবে। পবিত্র স্থান গুলোতে ভ্রমণের সময় আকর্ষণীয় আন্তর্জাতিক রোমিং পণ্য ও সেবা চালু করতে ভবিষ্যতে যৌথভাবে কাজ করবে রবি ও আইবিবিএল। আইবিবিএল সম্মানিত হজ যাত্রীদের জন্য রবি’র রোমিং সেবা দিতে হজ কার্ড এবং অন্যান্য আন্তর্জাতিক কার্ডও প্রদান করবে।

ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) মোহাম্মাদ মনিরুল মওলার উপস্থিতিতে ব্যাংকের উপ ব্যবস্থাপনা পরিচালক আবু রেজা মো. ইয়াহিয়া এবং রবি’র হেড অফ এন্টারপ্রাইজ বিজনেস আদিল হোসেন নোবেল নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে সই করেন।

এছাড়াও চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আইবিবিএল’র উপ ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মাদ আলী, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মোস্তাফিজুর রহমান সিদ্দিকী, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আবুল ফয়েজ মুহাম্মাদ কামালুদ্দিন এবং রবি’র মার্কেট অপারেশন্সের জেনারেল ম্যানেজার মানিক লাল দাস ও এন্টারপ্রাইজ বিজনেসের জেনারেল ম্যানেজার জুলফিকার হায়দার চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি