ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

হঠাৎ অমিতাভের কংগ্রেস প্রীতি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০৩, ২২ ফেব্রুয়ারি ২০১৮

বলিউড রাজা অমিতাভ বচ্চন হঠাৎ করেই কংগ্রেস প্রধান রাহুল গান্ধীসহ দলটির বেশ কয়েকজন ঊর্ধতন নেতাকে টুইটারে ফলো করতে শুরু করেছেন। এতে কংগ্রেসের মধ্যে উদ্দীপনা বেড়ে গেছে। অমিতাভ বচ্চন এক সময় কংগ্রেসের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক বজায় রেখে চলতেন। তবে হঠাৎ করেই তিনি কংগ্রেস থেকে দূরে সরে যান।

জানা গেছে, কংগ্রেস প্রধান রাহুল গান্ধীকে টুইটারে ফলো করার পরই দলটির সিনিয়র নেতা পি চিদাম্বরম, কপিল সিবাল, আহমেদ প্যাটেল, অসুক জিলট, অজয় মাকেন, শচিন পাইলট এবং চিপি জোশিকে ফলো করা শুরু করেন অমিতাভ। চলতি মাস থেকেই তাঁদের ফলোয়ার বনে গেছেন বলিউড কাঁপানো এই নায়ক।

এ ছাড়া সম্প্রতি কংগ্রেসের গুরুত্বপূর্ণ নেতা মনিশ তিওয়ারি, শাকিল আহমেদ, সঞ্জয় নিরুপম, রন্দীপ সূর্যেওয়ালা, প্রিয়াঙ্কা চক্রবর্ত্তী এবং সঞ্জয় জাকেও ফলো করা শুরু করেছেন অমিতাভ। অমিতাভ বচ্চন একসময় নেহেরু-গান্ধী পরিবারের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক বজায় রেখে চলছিলেন। শুধু তাই নয়, অমিতাভ বচ্চন একসময় রাজীব গান্ধীর ঘনিষ্ঠ বন্ধু ছিলেন বলেও রাজনৈতিক অঙ্গনে গুঞ্জন রয়েছে।

অমিতাভ বচ্চন টুইটারে মাত্র ১ হাজার ৬৮৯জনকে ফলো করছেন। অন্যদিকে তার ফলোয়ারের সংখ্যা ৩ কোটি ৩১ লাখের চাইতেও বেশি। অমিতাভের হঠাৎ করে কংগ্রেসপ্রীতি বেড়ে যাওয়ায় রাজনৈতিক অঙ্গনে বিস্ময়ের জন্ম দিয়েছে। এদিকে কংগ্রেস ছাড়াও আরজেডির প্রধান লালু প্রসাদ, তাঁর মেয়ে মিসা ভারতী, জেডির নিতিশ কুমার, সিতারাম ইয়েচুরিকে ফলো করছেন অমিতাভ।

এ ছাড়া আম আদমি পার্টির নেতা মানিশ সিসোডিয়া, গোপাল রয়, সঞ্জয় সিং, কুমার বিশ্বাস এবং আশিস খেতানকেও ফলো করেছেন তিনি। এদিকে অনেক নেতাই অমিতাভকে ধন্যবাদ জানিয়েছেন। তবে রাজনৈতিক কোন বক্তব্য দেননি কোন নেতাই।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া
এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি