ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

হাথুরুকে ছেড়ে দিতে বিসিবিকে লঙ্কান বোর্ডের চিঠি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৩৫, ২৩ নভেম্বর ২০১৭ | আপডেট: ২১:৩৫, ২৩ নভেম্বর ২০১৭

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের কোচের পদ থেকে চন্ডিকা হাথুরুসিংহের পদত্যাগের বিষয়ে এখনও আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি। তবে এটা নিশ্চিত যে, টাইগারদের দায়িত্বে থাকতে চাচ্ছেন না হাথুরু। ইতোমধ্যে বিসিবির কাছে পদত্যাগপত্রও জমা দিয়েছেন তিনি।

পদত্যাগের আনুষ্ঠানিক ঘোষণার আগেই হাথুরুসিংহেকে কোচ করতে আগ্রহ দেখিয়ে আসছে শ্রীলঙ্কা। শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের (এসএলসি) সভাপতি থিলাঙ্গা সুমাথিপালাও ইঙ্গিত দিয়েছিলেন হাথুরুসিংহেকে কোচ করার বিষয়ে। আজ আনুষ্ঠানিক ঘোষণা এসেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড থেকে।

সুমাথিপালা জানিয়েছেন, তারা হাথুরুসিংহেকে কোচ করতে আগ্রহী। চিঠি দিয়ে বিষয়টি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনকে জানিয়েও দিয়েছেন তিনি।

এক বিবৃতিতে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড জানিয়েছে, নি:সন্দেহে হাথুরুসিংহে আমাদের জন্য খুবই উপযুক্ত। আমাদের স্বল্প ও দীর্ঘ মেয়াদে লক্ষ্য অর্জনের জন্য হাতুরুই হতে পারেন সঠিক নির্দেশক।

বিবৃতিতে আরও জানানো হয় যে, বিসিবি সভাপতি নাজমুল হাসানকে তারা হাথুরুসিংহের ব্যাপারে আগ্রহের কথা জানিয়েছে চিঠিতে। সুমাথিপালা জানান, আমি ব্যক্তিগতভাবে বিসিবিকে চিঠি লিখে আমাদের ইচ্ছের কথা জানিয়েছি।

শ্রীলঙ্কার কোচ দক্ষিন আফ্রিকান গ্রাহাম ফোর্ড জুনে দায়িত্ব ছেড়েছেন। এরপর থেকে দলটির অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন নিক পোথাস।

সূত্র : ক্রিকইনফো

//এমআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি