ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

হারের বড় কারণ অন্তঃকোন্দল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৫৪, ২২ জুন ২০১৮

যেই ম্যাচে বাঁচা-মরার, সেই ম্যাচেই কি না মেসি-আগুয়েরো নিশ্চুপ। মেসির পা তো বল-ই খুঁজে পাচ্ছিল না। পুরো ৯০ মিনিটে ক্রোয়েশিয়ার গোল পোস্ট লক্ষ্য করে শট নিয়েছেন মাত্র একটি। আগের ম্যাচে আইসল্যান্ডের বিপক্ষে নিয়েছিলেন ১১টি। মধ্যমাঠে ওটামেন্ডি ছাড়া কাউকে সরব দেখা যায় নি। মাসচেরানো, দিবালা, পেরেজ সবাই নিশ্চুপ।

এ কেমন খেলা খেললো আর্জেন্টিনা। ম্যাচ শেষে সবাই কাটগড়ায় দাঁড় করাচ্ছেন মেসিকে। দাঁড় করাচ্ছেন আগুয়েরোকে। দাঁড় করানোর-ই কথা। আর্জেন্টিনার সংবাদ মাধ্যম ও দেশটির সাবেক খেলোয়াড়রা তো দাঁড় করাচ্ছেন সাম্পাওলিকেও। তবে এ ক্ষেত্রে ব্যতিক্রম আর্জেন্টিনার ৮৬ এর বিশ্বকাপজয়ী দলের ফুটবলার ও ঘরোয়া ফুটবলে স্থানীয় একটি দলের কোচ রিকার্ডো কারুচু লুমবার্দি।

লুমবার্দির দাবি মেসি-আগুয়েরোদের হাতের পুতুল বনে গেছেন সাম্পাওলি। সাম্পাওলিকে উচিৎ শিক্ষা দিতেই নাকি মেসি-আগুয়েরো নিস্প্রভ থেকেছেন। ক্রোয়েশিয়ার বিপক্ষে মেসিদের এমন নিশ্চলতার জন্য মেসিকেই কাটগড়ায় দাঁড় করিয়েছেন তিনি। শুধু লুমবার্দি-ই নয়, আর্জেন্টিনার সংবাদ মাধ্যমও কোচের সঙ্গে মেসিদের দ্বন্দ্বের বিষয়টি সামনে এনেছেন।

ইতোমধ্যে ম্যাচ পরবর্তী আর্জেন্টাইন ফুটবল দলের সিনিয়র ফুটবলাররা নাকি সিদ্ধান্ত নিয়ে নিয়েছেন যে সাম্পাওলির অধীনে তারা আর মাঠে নামবে না। এমনকি শেষ ম্যাচে নাইজেরিয়ার বিপক্ষেও নাকি তাকে কোচ হিসেবে চাচ্ছেন না তারা। অবস্থাদৃষ্টে মনে হচ্ছে, অন্তঃকোন্দলই কেড়ে নিচ্ছে আর্জেন্টিনার বিশ্বকাপ স্বপ্ন।

এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি