ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

হালসিটিকে উড়িয়ে দিয়ে কোয়ার্টারে চেলসি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১১, ১৭ ফেব্রুয়ারি ২০১৮

জোড়া গোল করলেন ব্রাজিলের মিডফিল্ডার উইলিয়াম। চেলসির জার্সিতে প্রথম গোল করলেন অলিভিয়ে জিরুদ। গোল করেছেন স্প্যানিশ ফরোয়ার্ড পেদ্রোও। শুক্রবার নিজেদের মাঠে হালসিটিকে ৪-০ গোলে হারিয়েছে আন্তোনিও কন্তের শিষ্যরা। আর এ বড় জয়ে এফএ কাপের কোয়ার্টার ফাইনালে ওঠার সঙ্গে ইংলিশ ক্লাবটি বার্সেলোনাকে জানিয়ে রাখলো তারা প্রস্তুত। কারণ চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোয় বার্সেলোনার মুখোমুখি হবে চেলসি।

ঘরের মাঠ স্ট্যাম্পফোর্ড ব্রিজে ম্যাচের শুরুতেই এগিয়ে যায় চেলসি। দর্শকরা নড়েচড়ে বসার আগেই উইলিয়ানের লক্ষ্যভেদ। মিনিটেই চেলসিকে লিড এনে দেন উইলিয়ান। ডি বক্সের বাইরে থেকে বাঁ-পায়ের জোড়াল শটে বল জালে জড়ান ব্রাজিলিয়ান এই মিডফিল্ডার। দ্বিতীয় মিনিটে লিড নেওয়া স্বাগতিকরা ২৭ মিনিটে ব্যবধান দ্বিগুণ করে পেদ্রো জাল খুঁজে পেলে। নতুন করে জ্বলে ওঠা উইলিয়ানকে থামানো যায়নি, মিনিট পাঁচেক পর ব্রাজিলিয়ান তারকা নিজের দ্বিতীয় গোলের দেখা পেলে চেলসি এগিয়ে যায় ৩-০তে।  বিরতিতে যাওয়ার আগেই লিডটা ৪-০তে দাঁড়ায় জিরুদের গোলে। এমারসনের বাড়ানো বল জালে পাঠিয়ে প্রথমার্ধেই বড় জয় নিশ্চিত করেন আর্সেনাল থেকে আসা ফরাসি এই স্ট্রাইকার। আর্সেনাল ক্যারিয়ার শেষ করে এবারের শীতকালীন দলবদলে এই ফরাসি ফরোয়ার্ড যোগ দিয়েছেন চেলসিতে। এফএ কাপের ম্যাচ দিয়ে প্রথম গোলের দেখাও পেয়ে গেলেন তিনি। ৪২ মিনিটে লক্ষ্যভেদ করেন জিরুদ।

বিরতি থেকে ফিরে ব্যবধান কমানোর সুযোগ পেয়েছিল হালসিটি। তবে ডেভিড মেইলারের পেনাল্টি ঠেকিয়ে ব্যবধান কমাতে দেননি চেলসির গোলরক্ষক। ক্যারিয়ারের প্রথম হ্যাটট্রিকের সুযোগ পেয়েছিল উইলিয়ান। দূরপাল্লার শট পোস্টে না লাগলে ক্যারিয়ারের প্রথম হ্যাটট্রিক পেতেন উইলিয়ান। বাকি সময় আর গোল না হলে জয়ের আনন্দ নিয়ে মাঠ ছাড়ে চেলসি।

সূত্র: গোল ডট কম

একে// এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি