ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

পাল্টাপাল্টি অভিযোগ

হাসিনকে আদালতে বুঝে নেওয়ার হুমকি শামির

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২১, ২৮ মার্চ ২০১৮ | আপডেট: ১৮:৩০, ২৮ মার্চ ২০১৮

দীর্ঘ সংঘাতের পর অবশেষে সাক্ষাত। কিন্তু কোন সমঝোতার আলো দেখা মেলেনি। পরস্পরের সামনে দাঁড়িয়েও কথা হয়নি মহম্মদ শামি হাসিনের।

সড়ক দুর্ঘটনায় আহত শামির সঙ্গে দেখা করতে মঙ্গলবার কলকাতা থেকে দিল্লি যান হাসিন। সঙ্গে ছিল মেয়ে বেবো। দিল্লির র‌্যডিসন হোটেলে সাক্ষাত হয় সামি ও হাসিনের। হাসিনের দাবি, শামির সঙ্গে তাঁকে কোনও কথাই বলতে দেননি শামির মা। তবে মেয়ের সঙ্গে বেশ কিছুক্ষণ খেলেছেন শামি।

এ বিষয়ে হাসিনের দাবি, ‘শামি আমাকে এড়িয়ে যাচ্ছে দেখে ওকে বলি, আমার সঙ্গে কথা বলবে না? ও জবাব দেয়, কোনও কথা নেই। আদালতে দেখা হবে।’

আবার শামির পক্ষ থেকে পাল্টা দাবি করা হচ্ছে যে, তাঁর স্ত্রী সংবাদমাধ্যম সঙ্গে নিয়ে হোটেলে দেখা করতে এসেছিলেন। সেটা দেখেই শামি চটে গিয়েছেন। স্ত্রীকে নাকি তিনি বলেন, মিডিয়া সঙ্গে করে নিয়ে দেখা করতে এসেছ কেন?

এদিকে শামির সঙ্গে দেখা করে বেরিয়েই একটি হিন্দি চ্যানেলে উপস্থিত হন হাসিন। এছাড়া আরও কয়েকটি সংবাদমাধ্যমেও শামিকে নিয়ে আক্রমণাত্মক বিবৃতি দেন তিনি। জানান, তাঁর মায়ের উপস্থিতিতে শামি তাঁকে উপেক্ষা করেছেন। তাঁর সঙ্গে কোনও কথা বলেননি। তাই তিনিও এবার যুদ্ধের রাস্তাতেই হাঁটবেন।

স্ত্রী চ্যানেলে গিয়ে অভিযোগের ঝড় তুলেছেন শুনে আরও ক্ষিপ্ত হয়ে ওঠেন শামি। তিনিও জানান, কোনও ভাবেই সমঝোতা চান না।

অপরদিকে শামি এক ঘণ্টা ধরে মেয়ের সঙ্গে খেলা করেলেও স্ত্রীর সঙ্গে কথা বলেননি। হাসিনের দাবি, ঘরের মধ্যে মেয়ের সঙ্গে খেলার সময় তাঁকে বাইরেই রেখে দিয়েছিলেন শামি। যদিও শামির দিক থেকে এ ব্যাপারে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

হাসিন বলেন, ‘এক ঘণ্টা আমাকে বাইরে বসিয়ে মেয়েকে নিয়ে থাকল। চলে আসার সময়ও আমার সঙ্গে কোনও কথা বলেনি। এবার নিশ্চয়ই সবাই বুঝবে, এত দিন মিটমাট করার কথা বলে শামি অভিনয় করছিল।’

সূত্র : আনন্দবাজার

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি