ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

হাসিনের বিষয়ে পুলিশের কাছে যা বললেন শামি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০২, ১৯ এপ্রিল ২০১৮

ভারতের ক্রিকেটার মোহাম্মদ শামির দাম্পত্য কলহ বহু দিন ধরেই চলছে। স্ত্রী হাসিন তার বিরুদ্ধে পরকীয়া, ধর্ষণ, নির্যাতনসহ বেশ কয়েকটি গুরুত্বর অভিযোগ এনেছেন। এসব নিয়ে সময়টা ভালো যাচ্ছে না শামির। এরইমধ্যে গতকাল বুধবার পুলিশের জেরার মুখোমুখি হন শামি। সেখানে স্ত্রীর অভিযোগের বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ।   
হিন্দুস্থান টাইমসের খবরে জানা যায়, নিজের আইনজীবীসহ শামি ও তাঁর ভাই কলকাতা পুলিশের সঙ্গে দেখা করতে যান।  সেখানে দীর্ঘ সময় পুলিশ দুজনকে জেরা করে। সে সময় তাদের জেরার ভিডিও রেকর্ড করা হয়। একই সময়ে হাসিনের ভিডিও রেকর্ডিং দেখানো হয় তাঁদের।
কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগের প্রধান প্রবীণ ত্রিপাঠি জানিয়েছেন, শামি ও তাঁর ভাই অভিযোগ অস্বীকার করেছেন। তাঁদের বয়ানের পরিপ্রেক্ষিতে ফের হাসিনের বক্তব্য শোনা হবে।
এ ব্যাপারে প্রবীণ  ত্রিপাঠি  বলেন, নির্দিষ্ট কিছু অভিযোগের ভিত্তিতে শামির কাছে জানতে চাওয়া হয়েছিল। তাঁরা দুজনেই আমাদের সহযোগিতা করেছেন।
শামির ভাই হাসিব ছাড়াও তাঁদের মা ও বোনের বিরুদ্ধেও অভিযোগ এনেছিলেন হাসিন। শামির স্ত্রী হাসিন অভিযোগ করেন, উত্তর প্রদেশের আমরোহায় শ্বশুরবাড়িতে ধর্ষণের স্বীকার হয়েছেন তিনি। ২০১৭ সালের ডিসেম্বরে যখন তিনি ওই বাড়িতে বেড়াতে যান, তখন এ ঘটনা ঘটে।
এর আগে শামির স্ত্রী এই ক্রিকেটারের বিরুদ্ধে গুরুতর অভিযোগ করেন। পরকীয়া, নির্যাতন, হত্যাচেষ্টাসহ ম্যাচ ফিক্সিংয়ের মতো মারাত্মক অভিযোগও করেন শামিপত্নী।

সূত্র : হিন্দুস্তান টাইমস।
/এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি