ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

হৃদয়ে কেবলই ফিলিস্তিন: ম্যারাডোনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫২, ১৭ জুলাই ২০১৮

আর্জেন্টাইন কিংবদন্তি দিয়াগো ম্যারাডোনা বলেছেন, ‘ফিলিস্তিনি আমার হৃদয়। আমার হৃদয়ে ফিলিস্তিনি শান্তির বার্তা বাজে।’ রোববার রাশিয়ার রাজধানী মস্কোতে ফিলিস্তিনি প্রেসিডেন্ট মাহমুদ আব্বাসের সঙ্গে সাক্ষাৎ করেন দ্য হ্যান্ড অব গড।

রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের আমন্ত্রণে ফুটবল বিশ্বকাপের ফাইনাল ম্যাচ দেখতে রাশিয়ায় যান মাহমুদ আব্বাস। অন্যদিকে ভেনিজুয়েলা সরকার পরিচালিত নিউজ নেটওয়ার্ক চ্যানেল টেলিসুর’র ভাষ্যকার হিসেবে সদ্য শেষ হওয়া বিশ্বকাপ কভার করেছেন ম্যারাডোনা। সেখানেই দুই নেতার মধ্যে সাক্ষাৎ হয়।

গত সোমবার ম্যারাডোনা নিজের ইনস্টাগ্রাম পেজে আব্বাসের সঙ্গে আলিঙ্গনের একটি ছবি পোস্ট করে লেখেন, এই মানুষটা ফিলিস্তিনে শান্তি চায়। প্রেসিডেন্ট আব্বাসের একটা দেশ আছে এবং সেখানে তার অধিকার আছে।

এর আগে ম্যারাডোনা প্রকাশ্যেই ভেনিজুয়েলা, কিউবা ও ইরানের নেতাদের প্রশংসা করেন। ২০০৭ সালের ডিসেম্বরে আর্জেন্টিনায় নিযুক্ত ইরানি কূটনীতিক মহসিন বহরভন্দকে তিনি বলেন, আমি ইতোমধ্যে ভেনিজুয়েলার প্রেসিডেন্ট হুগো শ্যাভেজ(তৎকালীন) এবং কিউবার নেতা ফিদেল ক্যাস্ট্রোর(তৎকালীন) সঙ্গে সাক্ষাৎ করেছি। এখন আমি আপনাদের প্রেসিডেন্টের সঙ্গে সাক্ষাৎ করতে চাই।

এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি