ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

ভারতীয় গণমাধ্যম

‘হ্যাপি অতীত, সুন্দরী স্ত্রীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন রুবেল’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৩১, ২৯ এপ্রিল ২০১৮ | আপডেট: ১০:৫৩, ২৯ এপ্রিল ২০১৮

‘হ্যাপি ইস্যু অতীত, সুন্দরী স্ত্রীকে নিয়ে এখন সুখের সংসার রুবেলের’এই শিরোনামে ফলাও করে খবর প্রকাশ করেছে ভারতের একটি গণমাধ্যম। শিরোনাম দেখেই বুঝা যাচ্ছে রুবেলের বিয়ের খবর প্রকাশ হওয়ার বিষয়টি কতটা গুরুত্ব পাচ্ছে ভারতের গণমাধ্যমে।
বাংলাদেশের প্রচারমাধ্যমের বরাত দিয়ে ওই প্রতিবেদনে বলা হয়েছে, ‘অতীতের বান্ধবীর অভিযোগে জেলও খাটতে হয়েছে রুবেলকে, তবে স্ত্রীর সঙ্গে এখন চুটিয়ে প্রেম করছেন তিনি।’
নাজনিন আখতার হ্যাপি এখন অতীত তার জীবনে। সব ভুলে নতুন করে গড়ে তুলতে চাইছেন নিজেকে। বাংলাদেশের ক্রিকেট তারকা রুবেল হোসেন এখন অনেকটাই পরিণত। নতুন স্ত্রীকে নিয়ে সুখে গার্হস্থ্য জীবন তার।
ওই প্রতিবেদনটিতে আরও বলা হয়, রুবেলের স্ত্রীর নাম ইসরাত জাহান দোলা। বাগেরহাটের এই সুন্দরীর সঙ্গেই নতুন ইনিংস শুরু করেছেন রুবেল। বেশ কিছুদিন আগেই ইসরাত জাহানের সঙ্গে বিয়ে হয়েছে রুবেলের। শনিবার স্ত্রীর সঙ্গেই রুবেল দুটো সেলফি পোস্ট করেছেন। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘‘আমার স্ত্রী’’। পরে ভালবাসার সাইনও দিয়েছেন।
উল্লেখ্য, ২০১৬ সালে ঘটা করে বিয়ে করেন রুবেল হোসেন। তার স্ত্রীর নাম ইসরাত জাহান দোলা। কিন্তু বিয়ে সম্পর্কিত বিষয়টি সব সময় এড়িয়ে যাওয়ার চেষ্টা করেছেন রুবেল। অবশেষে তিনি ফেসবুকের মাধ্যমে বিষয়টি প্রকাশ্যে আনলেন।
রুবেল হোসেন আপাতত ক্রিকেটের বাইরে আছেন। শ্রীলঙ্কা সফর শেষ করে ঘরোয়া লিগে কোনো ম্যাচ খেলেননি তিনি। কয়েক দিন আগে ফেসবুকে তিনি জানিয়েছিলেন, তিনি অসুস্থ এবং নিজ জেলা বাগেরহাটেই অবস্থান করছেন।
২০০৯ সালে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের হয়ে খেলছেন পেসার রুবেল হোসেন। তিনি এখন পর্যন্ত ২৫টি টেস্ট, ৮৫টি ওয়ানডে ও  ২২টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন।
/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি