ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

হয়রানি বন্ধের দাবি স্বপ্নের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:২৫, ২১ মে ২০১৮ | আপডেট: ২২:২৬, ২১ মে ২০১৮

সুপার শপ স্বপ্নের নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির বলেছেন, এভাবে যদি হয়রানি চলতে থাকে তাহলে আমরা ব্যবসায়ী কার্যক্রম পরিচালনা বন্ধ করতে বাধ্য হবো। সোমবার নিজেদের বনানী আউটলেটে র‌্যাব, সিটি করপোরেশন ও বিএসটিআইর ভ্রাম্যমাণ আদালতের অভিযানের বিষয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

অভিযানের সময় ভ্রাম্যমাণ আদালত আত্মপক্ষ সমর্থনের সুযোগ দেয় না উল্লেখ করে সংবাদ সম্মেলনে তিনি বলেন, বনানী ১১ নম্বর আউটলেটে আইনশৃঙ্খলা বাহিনী ও একজন ম্যাজিস্ট্রেট আসছেন। তারা বেশ কিছু অভিযোগ করেছেন। তাদের অভিযোগগুলো আমাদের কাছে অযৌক্তিক মনে হয়েছে।

স্বপ্নে এমন অভিযানকে ‘কোনো একটি চক্রের কাজ’ উল্লেখ করে তিনি বলেন, “বর্তমানে বাংলাদেশের চেইন শপে মার্কেট লিডার আমরা। বাজারে ২৫ শতাংশ শেয়ার রয়েছে স্বপ্নের। আমাদের ক্রেতা দিন দিন বাড়ছে। কোনো একটি চক্র এই ব্যাপারে তৎপর আছে বলে আমাদের ধারণা।”

এসময় তিনি বলেন, এভাবে যদি চলতে থাকে কার্যক্রম পরিচালনা বন্ধ করতে বাধ্য হব।

ভ্রাম্যমাণ আদালত স্বপ্নের বনানী আউটলেটে গরু ও পানীয়ের অতিরিক্ত দাম রাখা, পেঁয়াজের ওজন কম দেওয়া, বিভিন্ন পণ্যের মেয়াদোত্তীর্ণের তারিখ পরিবর্তন করা, পচা খাবার সংরক্ষণের কথা জানিয়েছিল। এ সময় ভ্রাম্যমাণ আদালত স্বপ্নকে ১০ লাখ টাকা জরিমানা করে।

ভ্রাম্যমাণ আদালতের জরিমানা এবং অভিযান সম্পর্কে নিজেদের বক্তব্য তুলে ধরেন সাব্বির।

 

এমএইচ/ এসএইচ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি