ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

১০ বছরের অজ্ঞাতবাসে যাচ্ছেন আমির খান!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১৩, ১৯ জানুয়ারি ২০১৮ | আপডেট: ১৬:৪৭, ১৯ জানুয়ারি ২০১৮

বড়পর্দায় ‘মহাভারত’ কে নিয়ে আসছেন মিস্টার পারফেকশনিস্ট। গত একমাস ধরেই এমন গুঞ্জন চলছিল। অবশেষে সেই জল্পনাই বাস্তবে রূপ নিলো। মহাভারতের প্রিপ্রোডাকশনের কাজ ইতিমধ্যেই শুরু হয়ে গেছে। আর স্বপ্নের এই সিনেমার জন্য ১০ বছর অন্য সব কাজ থেকে দূরে সরে যাচ্ছেন আমির খান।

দীর্ঘদিন ধরেই মহাভারত বানানোর স্বপ্ন দেখছেন আমির খান। তবে মহাভারতের মতো মহাকাব্যকে পর্দায় আনা কঠিন চ্যালেঞ্জ। সেই চ্যালেঞ্জই নিচ্ছেন আমির। পাঁচটি পর্বে রিলিজ হবে মহাভারত। সিনেমা তৈরি করতে লাগবে ১০ বছর। বর্তমানে ‘ঠগস অব হিন্দোস্তান’ সিনেমার শ্যুটিংয়ে ব্যস্ত আমির। এটিই সম্ভবত মহাভারতের আগে আমিরের শেষ সিনেমা। বিষয়টি আরও নিশ্চিত করেছে আমিরের একটি সিদ্ধান্ত। রাকেশ শর্মার বায়োপিক ছেড়ে দিয়েছেন বলিউডের সুপারস্টার।

মহাভারতের প্রযোজনায় থাকবেন আমির খান নিজেই। জল্পনা ছিল, কৃষ্ণের ভূমিকায় অভিনয় করতে পারেন আমির। তবে এনিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত এখনও আসেনি। তবে শোনা যাচ্ছে, আমির খান এখনও দোটানায় রয়েছেন। যেকোনও চরিত্র নিয়ে আমির কতটা খুঁতখুঁতে, তা বলাই বাহুল্য। গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করলে ১০ বছর লেগে যাবে। সেক্ষেত্রে অন্য কোনও সিনেমাতে অভিনয় করতে পারবেন না তিনি। সেটা কেরিয়ারের পক্ষে কতটা মঙ্গলজনক হবে, তা নিয়ে সংশয়ে রয়েছেন তিনি। এর পাশাপাশি মহাভারতের মতো বড় প্রকল্পে প্রোডাকশন ও অভিনয়ে একসঙ্গে মনোনিবেশ করা কতটা সম্ভব, তাও আমিরের ভাবনাচিন্তায় রয়েছে।

মহাভারত নিয়ে কাজ করতে চাইছিলেন বাহুবলীর পরিচালক এসএস রাজামৌলি। তবে তিনি আপাতত এই কাজে হাত দিচ্ছেন না বলে জানিয়েছেন। সম্ভবত আমির মহাভারত করতে চাইছেন বলেই রাজামৌলি পিছিয়ে এসেছেন বলে মনে করছেন বলিউড বিশেষজ্ঞরা।  

সূত্র : জি নিউজ

এসএ/

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি